বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভারত নয় অন্য দেশে ফার্স্ট লেডি লাভ খুঁজে পেল ইউভান! বিশেষ কায়দায় খেল চুমু

আজ থেকে এক সপ্তাহ আগেই অর্থাৎ ১ জুলাই রথের দিন কলকাতা বিদেশ ভ্রমণে বেরিয়েছেন সেলিব্রেটি জুটি তথা পরিচালক রাজ  চক্রবর্তী (Raj chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। সঙ্গী অবশ্যই একরত্তি ইউভান (Yuvan)। এই মুহূর্তে জামাইকার (Jamaica) মনোরম প্রাকৃতিক পরিবেশে নিজেদের ফ্যামিলি টাইম চুটিয়ে উপভোগ করছেনা ‘রাজশ্রী’ জুটি। তাদের সেইসব ছুটি কাটানোর ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

এমনিতে রাজ শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুন এক্টিভ থাকেন।  তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই চোখ পড়ে  সেই দৃশ্য। তাই সম্প্রতি বিদেশ ভ্রমণে গিয়েও সেখানকার প্রতি মুহূর্তের আপডেট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন রাজ শুভশ্রী। তার মধ্যে যেমন আছে তাদের সমুদ্রস্নানের ছবি,তেমনি আছে ছোট্ট ইউভানের জলকেলী করার ছবিও।

এরই মধ্যে দেখতে দেখতে এসে পড়েছে উল্টো রথ। আর তার আগেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে ছোট্ট ইউভানের একটি মজার ভিডিও। যা নিজে হাতে ক্যামেরাবন্দি করেছেন স্বয়ং রাজ্ চক্রবর্তী নিজে। আসলে এই ভিডিওতে দেখা যাচ্ছে জ্যামাইকার একটি রেস্টুরেন্টে ছেলে কে নিয়ে খেতে গিয়েছেন এই সেলিব্রেটি দম্পতি।

সেখানেই এক কৃষ্ণাঙ্গ মিষ্টি মেয়ের সাথে দারুন আড্ডা জমিয়েছেন রাজ শুভশ্রীর ছেলে। ভিডিও দেখে জানা যাচ্ছে বেশ মনখারাপ ছিল ওই বিদেশী সুন্দরীর। তাই চেয়ারে বসেই তাকে নিজের কাছে ডেকে নিয়ে আদর করে দিচ্ছে ছোট্ট ইউভান। তখনই তাকে চুমু দেওয়ার কথা বলা হলে ওই মেয়েটির ঠোঁটে ঠোঁট রেখে চুমু (Kiss) খেতে যায় ইউভান।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


একরত্তি ছেলের আচমকা  এমন কান্ড দেখে অবাক রাজ শুভশ্রী ততক্ষনে হেসে গড়াচ্ছেন। এই ভিডিও দেখে নরটিজেনদের মতোই মজা পেয়েছেন সেলিব্রেটিরাও। কমেন্ট সেকশন ইমন চক্রবর্তী যেমন আদরে মুড়ে দিয়েছেন তেমনি অভিনেত্রী বরখা দত্ত রসিকতা করে লিখেছেন ‘এভাবে চুমু খাওয়া কোথায় শিখলে ইউভান?’ আবার নেটিজেনরা লিখেছেন ওই কৃষ্ণাঙ্গ মিষ্টি সুন্দরীই হলেন ইউভানের প্রথম লেডি লাভ।

Related Articles

Back to top button