বিনোদনসিনেমা

এখন বয়সেই বাবা-মাকে টেক্কা দিচ্ছে ছোট্ট ইউভান! মালদ্বীপের ভ্যাকেশন মুডে নতুন লুকে রাজপুত্র

টলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড বলতে যার কথা প্রথমেই আসে তিনি হলেন সেলিব্রেটি জুটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) একরত্তি ছেলে ইউভান। এই বয়সেই বাবা-মার জনপ্রিয়তাকেও ছাপিয়ে গিয়েছে তাদের ছোট্ট ইউভান (Yuvan)। তাই ‘রাজশ্রী’ সোশ্যাল মিডিয়ায় ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।

এই মাত্র কিছুদিন আগেই ছোট্ট ছোট্ট পায়ে একবছর পূর্ণ করেছে ইউভান। আর তাই ছেলের জন্মদিনে জগন্নাথ দেবের আশীর্বাদ নিতে ছেলেকে নিয়ে পুরীর সমুদ্র তটে ঘুরতে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। সেখান থেকেই ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁরা। পুরীতে ঘুরতে যাওয়ার রেশ কাটতে না কাটতেই এবার ইউভানকে সাথে নিয়েই রাজ শুভশ্রীর নতুন ডেস্টিনেশন মালদ্বীপ (Maldives)।

মালদ্বীপের নীল আকাশ আর কাঁচের মতো স্বচ্ছ সমুদ্রের নীল জলের মনোরম পরিবেশের সৌন্দর্য উপভোগ করার পাশাপাশি সাগর পাড়ে বসেই ব্যাক টু ব্যাক ছবি আপলোড করে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল। সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল রাজ শুভশ্রীর পাশাপাশি ইউভানের সেই ‘ভ্যাকেশন মুড’-এর ছবি।

 

 

 

এই বয়স থেকেই স্টাইল স্টেটমেন্টে কম যান না ইউভান। টেক্কা দিচ্ছে নিজের বাবা-মাকেও।মালদ্বীপ থেকে শেয়ার করা রাজের ছবিতে স্পষ্ট ছাপ রয়েছে ছেলের সেই ‘কুল লুক’-এর।মালদ্বীপ যাওয়ার পরপরই ইউভানের সুপার কুল ড্যাড রাজ চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম থেকে একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে মায়ের কোলে চড়ে সমুদ্র পাড়ে ঘুরে বেড়াচ্ছে ইউভান।

এছাড়াও গতকাল রাজ নিজের ইনস্টা প্রোফাইল থেকে ইউভানের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন।যেখানে দেখা যাচ্ছে নিজের মতোই রিসর্টের বাগানে খেলা করছে কিউট ইউভান। তার পরনে রয়েছে সাদা শার্ট আর হাল্কা নীল রঙা জিন্স। ছবিতে দেখা যাচ্ছে নিজের খেয়ালেই কখনও ফুল ধরছে, আবার কখনও পাতা সরিয়ে দেখছে কী আছে গাছের পিছনে। ইউভানের এই ছবি মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে একের পর এক ভালোবাসা জানিয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button