বিনোদনসিনেমা

ছোট থেকেই ঠাকুর ভক্ত! জগন্নাথদেবের পুজোয় একরত্তি ইউভানের কান্ড দেখে অবাক সবাই

বাংলার জনপ্রিয় ষ্টার কিডদের মধ্যে প্রথমেই আসে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) একরত্তি ছেলে  ইউভানের (Yuvaan) নাম। ছোট থেকেই স্টার সে। আর এখন তো  জনপ্রিয়তার দিক দিয়ে নিজের বাবা-মা রাজ্কে শুভশ্রীকেও  ছাপিয়ে গিয়েছে এই খুদে তারকা। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছেও একেবারে  নয়নেরমণি সে।

এমনিতে রাজ এবং শুভশ্রী দুজনেই নিজেদের কাজের জগতে ভীষণ ব্যস্ত থাকেন। তবে বরাবরই নিজেদের ব্যস্ত শিডিউলের মধ্যেও পুচকে ছেলের সাথে সময় কাটাতে ভোলেন না রাজ শুভশ্রী। এতকিছুর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আক্টিভ থাকেন এই সেলিব্রিটি জুটি রাজশ্রী। সেখানে মাঝেমধ্যেই  ভাইরাল  হয় একরত্তি ইউভানের নানান হাসি মজার ভিডিও।

প্রসঙ্গত রাজ শুভশ্রী দুজনেই জগন্নাথ দেবের দারুন ভক্ত। তাই সুযোগ পেলে মাঝে মধ্যেই এই সেলিব্রিটি দম্পতি পুরি গিয়ে ঘুরে আসেন জগন্নাথ দেবের মন্দির থেকে। গতকাল ছিল জগন্নাথ দেবের (Jaganath Dev) স্নানযাত্রা। সেই উপলক্ষ্যেই রাজশ্রীর বাড়িতে হয়েছিল জগন্নাথ দেবের স্নানযাত্রার অনুষ্ঠান।

এছাড়া এদিন সেখানে কীর্তন গাইতে হাজির হয়েছিলেন ইস্কনের সদস্যরা। ইনস্টাগ্রম স্টোরিতে শুভশ্রীর  শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে সুন্দর করে গাঁদা ফুলের মালায় সাজানো হয়েছিল জগন্নাথ -বলরাম -সুভদ্রার মূর্তি। সেখানেই উপস্থিত আত্মীয় স্বজন, পরিবার পরিজনদের মাঝেই সকলের নজর কাড়ে ছোট্ট ইউভান ।

সাদা ধুতি পাঞ্জাবিতে অপূর্ব লাগছিল তাকে। দু হাতে শাঁখ বাজানোর পাশাপাশি কীর্তনের তালে তালে নাচতে দেখা যাই ইউভান কে। কখনও নিজে থেকেই দু হাত তুলে দিতে শুরু করে‘জয় জগন্নাথ’ ধ্বনি। আবার কখনও সাষ্টাঙ্গে শুয়ে প্রণাম করতেও দেখ যায় তাকে। ছেলের এসব কান্ড দেখে অবাক খোদ রাজ চক্রবর্তী নিজেই। পরিচালকের কথায় ‘‘আমরা কেউ কিছুই শিখিয়ে দিইনি । সব নিজে থেকেই করেছে।”

Related Articles

Back to top button