ছবিবিনোদনভাইরাল

ইউভানের পর রাজ শুভশ্রীর পরিবারে এল নতুন সদস্য, অতিথির সাথে খেলায় মেতেছে রাজপুত্র

টলিউডের খুদে সেলেব্রিটিদের মধ্যে প্রথমেই যার নাম আসে সে হল রাজ চক্রবর্তী (raj chakraborty) ও শুভশ্রী (subhashree) পুত্র ইউভান (yuvaan)। মা বাবা দিদার সাথে খেলা আর দুস্টুমির মধ্যে দিয়েই বড় হচ্ছে ইউভান। আর সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তাও দিনে দিনে বেড়েই চলেছে। একথাই ভবিষ্যতের সুপারস্টার হতে এখন ইহঁতকেই প্রস্তুতি নিচ্ছে ছোট্ট ইউভান।

কখনো মা শুভশ্রীর সাথে খুনসুটি, কখনো খেলা তো কখনো বাবা রাজ চক্রবর্তীর সাথে দুচাকা থেকে চার চাকা গাড়ি চাপা সব মিলিয়ে বড় হয়ে উঠছে রাজপুত্র। এছাড়াও খেলা থেকে নানা খুনসুটির ছবি শেয়ার করেন মা শুভশ্রী নিজেও। তার উপর খুদে সেলেব্রিটি বলে কথা, তাই ইউভানের ভিডিও বা ছবি ভাইরাল হয়ে যায়  নিমেষের মধ্যেই।

সম্প্রতি ছোট্ট ইউভানের নতুন কিছু ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে রবিবারের সকালে ইউভানের সাথে দেখা মিলেছে আরও এক জনের। আসলে রাজ-শুভশ্রীর পরিবারে নতুন এক অতিথির আগমন হয়েছে। ছোট্ট একটু কুকুরকে দেখা গিয়েছে তাদের পরিবারের সদস্য হতে। আর নতুন অতিথির সাথেই খেলায় মেতে উঠেছে ইউভান। একপ্রকার নতুন খেলার সঙ্গী পেয়ে দারুন খুশি সে।

রবিবার সকাল হতেই আবাসনের মাঠেই ছোট্ট কুকুরটিকে নিয়ে খেলায় মেতে উঠতে দেখা গিয়েছে। মা শুভশ্রী সেই মুহূর্তই ক্যামেরা বন্দি করে শেয়ার করেছে। মোট দুটি ছবি শেয়ার করা হয়েছে, যার একটিতে মায়ের কোলেই দেখা যাচ্ছে ইউভানকে। গায়ে জ্যাকেট আর মাথায় নীল রঙের টুপি পরে মেক ছোট্ট কুকুকে আদর করতে দেখছে ইউভান। আরেকটি ছবিতে নতুন সদস্যের সাথে খেলতে দেখা যাচ্ছে ইউভানকে।

ছবিগুলি শেয়ার করার পরে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আসলে ছোট্ট ইউভানের এখন থেকেই ফ্যান ফলোয়িং রয়েছে বেশ। অন্যদিকে ছেলের সাথে ছবি দেবার আগে নিজের ফুচকা খাবার ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। ভিডিওতে মাত্র ৩০ সেকেন্ডেই ১প্লেট ফুচকা খেয়ে ফেলতে দেখা গিয়েছে শুভশ্রীকে।

Related Articles

Back to top button