Yuban Rice Ceremony Raj Chakraborty Subhashree

দাদুর হাতে ভাত খেয়েই অন্নপ্রাশন মিটল রাজ-শুভশ্রী পুত্র যুবানের, দেখুন ভাইরাল সমস্ত ছবি ও ভিডিও


টলিউডের সেলেব দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান পপুলারিটির দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে।

Yuban Raj Chakraborty Subhashree

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স হল ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। আর এবার বেশ জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।

Yuban Rice Ceremony

অন্নপ্রাশনের জন্য হলুদ রঙের ছোট্ট পাঞ্জাবি আর তার সাথে মানানসই ধুতি পরেছে যুবান। আর অন্নপ্রাশনের প্রথম ভাত যুবানের মুখে তুলে দিল যুবানের দাদু। দাদু মুখে অল্প একটু পায়েস দিতেই মুখ ঘুরিয়ে নিতে থাকে যুবান। পায়েস হয়তো পছন্দ হয়নি একরত্তির, তাই একবার এদিক তো একবার ওদিক মাথা ঘোরাতে থাকে সে। শেষে দাদুই রুমাল দিয়ে মুখ মুছিয়ে দেন।

আর যুবানের এই অন্নপ্রাশনের ভিডিও শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। যতই হোক রাজপুত্তুর তথা খুদে সেলিব্রিটি বলে কথা! ভিডিও তো ভাইরাল হতেই হবে। এদিন অবশ্য ভিডিওতে যুবানকে বেশ খুশিই দেখাচ্ছিল।

এর আগে মা বাবার সাথে খুশির মেজাজে দেখা গিয়েছিলো যুবানকে। বাবা রাজ চক্রবর্তী নিজেই বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ছবিতে রাজ্ চক্রবর্তী শুভশ্রী ও যুবানকে একত্রে দেখা গিয়েছিলো।

Yuban Rice Ceremony Raj Chakraborty Subhashree

এছাড়াও গোটা অনুষ্ঠানের জায়গাটি খুব সুন্দরভাবে সাজানো হয়েছিল। ফুলের সাজে মুড়ে দেওয়া হয়েছিল অনুষ্ঠান প্রাঙ্গণ। সেই ভিডিও শেয়ার হতেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

 


Like it? Share with your friends!

683
19 shares, 683 points