গসিপছবিবিনোদনভাইরাল

রাতের কলকাতায় পানশালায় রাজ্-শুভশ্রী, লুকোচুরি না রেখে একসাথে কাঞ্চন-শ্রীময়ী, ভাইরাল পার্টির ছবি

সারাদিনের কাজের শেষে সন্ধ্যে নামতেই আলোর সাজে সেজে ওঠে তিলোত্তমা কলকাতা। এরপর রাত যত বাড়তে থাকে ততই ভিড় বাড়ে বিভিন্ন পানশালায়। এই নিশিঠেক গুলিতে শুধু যে সাধারণ মানুষ বা বড়লোকেরা যান তা নয়! ব্যস্ততা থেকে অবসর নিয়ে হুল্লোড় করতে হাজির হন বিধায়ক থেকে অভিতা অভিনেত্রীরাও। সম্প্রতি এমনই একটি পানশালায় ধরা দিলেন রাজ শুভশ্রী (Raj Chakraborty Subhashree) থেকে কাঞ্চন শ্রীময়ী (Kanchan Mallick Sreemoyee Chattoraj)।

ঘটনাটি বিগত বৃহস্পতিবারের, সল্টলেকের সেক্টর ফাইভের একটি পানশালার। সেখানে পার্টি ও হুল্লোড় করতে হাজির হয়েছিলেন রাজ, শুভশ্রী, কাঞ্চন, শ্রীময়ী  থেকে শুরু করে অভিনেত্রী জুন মালিয়া (June Maliya) ও অদিতি মুন্সি (Aditi Munshi)। অবশ্য অদিতির সাথে স্বামী দেবরাজ চক্রবর্তীকেও এদিন থাকতে দেখা গিয়েছে।

Raj Subhashree Kanchan Sreemoyee together party together photos

টলিউডের পাওয়ার কাপল রাজ-শুভশ্রীকে নিয়ে এমনিতেই চর্চা অন্ত নেই। হামেশাই দুজনের পোস্ট ভাইরাল হতে দেখা যায়। অন্যদিকে কাঞ্চন-শ্রীময়ী জুটিকে নিয়ে গুঞ্জনের অভাব নেই! এদিন রাতের পার্টিতে ম্যাচিং পোশাকেই দেখা গিয়েছে এই জুটিকে। অভিনেত্রী শ্রীময়ী নিজেই পার্টির বেশ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

Kanchan Sreemoyee at night club photo

আসলে গতবছর কাঞ্চন-শ্রীময়ীকে নিয়ে যে গুঞ্জন ছড়িয়েছিল সেটা নিয়ে তুমুল সমালোচনা হয়েছিল। তবে সেসব এখন অতীত। মাঝে বেশ কিছুদিন দেখা না গেলো কয়েক মাস আগেই জন্মদিনে কাঞ্চনের বাড়িতে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন অভিনেত্রী। দুজনেই ধরা দিয়েছিলেন ব্ল্যাক পোশাকে। জড়িয়ে ধরে হয় মুখে ছবি শেয়ার করেছিলেন। সাথে ধন্যবাদ  জানিয়েছিলেন আমন্ত্রণের জন্য।

প্রসঙ্গত, কাঞ্চন-শ্রীময়ী বিতর্কের জেরে অভিনেতার ব্যক্তিগত জীবনে প্রভাব পরে। স্ত্রী পিঙ্কির সাহতে সম্পর্কের অবনতি হয়। আইনের দ্বারস্থও হন একেঅপরে। ইতিমধ্যেই বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চন-পিঙ্কির মধ্যে। তবে অভিনেতার আফসোস একমাত্র ছেলের সাথে দেখা করতে দেয় না স্ত্রী। এই নিয়ে কাঞ্চনও একটি মামলা করেছেন স্ত্রী পিঙ্কির নাম। তবে দুই মামলার শুনানিই এখনও অপ্রকাশিত।

Related Articles

Back to top button