গসিপবিনোদনসিনেমা

করোনার মাঝে একঘেয়েমি কাটাতে হচ্ছে পার্টি! রাজ-শুভশ্রী-যীশু টলিতারকাদের নিয়ে জমল আড্ডা

করোনার (Corona) সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের মধ্যেই নতুন করে চোখ রাঙাচ্ছে করোনার তৃতীয় ঢেউ। তাই সংক্রমণ রুখতে দেশের অন্যান্য রাজ্যগুলির মতোই আমাদের পশ্চিমবঙ্গেও নিয়ন্ত্রণ করা হচ্ছে যাত্রী সাধারণের গতিবিধি। একাধিক ছাড় দিয়েই চলছে কড়া বিধিনিষেধ। করোনা কালে অন্যান্য পরিষেবা গুলির মতোই ইতিমধ্যে শুরু হয়েছে শুটিং এর কাজ।এখনও চালু হয়নি লোকাল ট্রেন (Local Train) । যার জেরে নাকাল হচ্ছেন সাধারণ মানুষ। কিন্তু চারপাশের এই অস্থির পরিস্থিতির মধ্যেই তারকারা (Celebrity) ঠিক নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। যত সমস্যা সাধারণের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্যেই সরব হয়েছেন নেটিজেনরা।

আজ সকালেই নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তারকা ভর্তি সেই ফ্রেমে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে শুভশ্রীর স্বামী তথা পরিচালক রাজ চক্রবর্তী, সহ অরিন্দম শীল, বিক্রম ঘোষ, যীশু সেনগুপ্ত এবং তাঁর স্ত্রী নীলাঞ্জনা কেও। যেখানে কারও মুখে মাস্কের ছিটেফোঁটা তো নেইই, বালাই নেই সোশ্যাল ডিসটেন্সেরও। যা দেখে সোশ্যাল মিডিয়ায় রীতি মতো ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

আসলে অতিমারী (Pandemic) আবহেই ব্যাস্ত সময়ের মধ্যে থেকেই সামান্য কিছু সময় বার করে এদি রিইউনিয়নের আড্ডায় মেতেছিলেন তারকারা।অরিন্দম শীলর বাড়িতেই বসেছিল এই আড্ডার আসর। অভিনেতা যিশু সেনগুপ্তের সঙ্গেই সেই আড্ডায় যোগ দিয়েছিলেন তাঁর স্ত্রী নীলাঞ্জনা।অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় না থাকলেও উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী মহুয়া। ছবিতে দেখা গেল অরিন্দম শীলের খুবই কাছের বন্ধু বিক্রম ঘোষ এবং তাঁর স্ত্রী জয়া।সঙ্গে ছিলেন প্রিয়া সিনেমা হলের কর্ণধার অরিজিৎ দত্তও।এছাড়া রাজ শুভশ্রী তো ছিলেনই।

এদিন সেই আড্ডারই একঝলক শেয়ার করেছেন শুভশ্রী। সেইসাথে ক্যাপশনে অরিন্দম শীল ও তাঁর স্ত্রী শুক্লাকে সুস্বাদু খাবারের জন্য ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। তারকাদের এই ক্ষণিকের আড্ডার ছবি দেখে প্রশ্ন তুলেছেন অনেকে। প্রশ্ন উঠেছে যত নিয়মকানুন সব সাধারণের জন্য, টলিউডের সেলিব্রেটিদের জন্য কোন নিয়মকানুন নেই।

উল্লেখ্য করোনা কালেই বিধায়কের দায়িত্ব পালনে তুমুল ব্যস্ত হয়ে পরিচালক রাজ চক্রবর্তী। আর শুভশ্রী ব্যস্ত রিয়ালিটি শোয়ের বিচারকের কাজে , অন্য দিকে বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমার কাজ নিয়ে ব্যপক ব্যস্ত রয়েছেন অভিনেতা যীশু সেনগুপ্ত।

Related Articles

Back to top button