ক্যান্সারে আক্রান্ত মিমির চিকু! চিকিৎসা করাতে চেন্নাই পাড়ি দিতেই আরোগ্য কামনা করলেন রাজ


মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) এক পোষ্য। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই দুঃসংবাদ নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। চিকিৎসকরাও জবাব দিয়ে দিয়েছেন, তাই অভিনেত্রী শেষ ভরসা নিয়ে প্রাণপণে তার কাছের পোষ্যটিকে বাঁচাতে সাহায্যের আর্তি জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তার পোষ্যের নাম চিকু (Cheeku)। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া চিকুর সঙ্গে কাটানো হাশিখুশির মুহূর্তে ভরপুর। কিন্তু আর চিকু ভালো নেই। তাই ক্যানসারের চিকিৎসা করাতে চিকুকে নিয়ে মিমি পাড়ি দিয়েছেন চেন্নাইতে৷ চিকুর অসুস্থতায় তীব্র ভাবে ভেঙেও পড়েছেন অভিনেত্রী।

এবার চিকুকে সারিয়ে তুলতেই চেন্নাইয়ে মিমি। প্রাক্তন প্রেমিকা মিমি তার পোষ্যকে ঠিক কতটা ভালোবাসেন তা ভালোই জানেন পরিচালক রাজ চক্রবর্তী। তাই চিকুর অসুস্থতার খবর পাওয়া মাত্রই টুইটার বার্তায় তার আরোগ্য কামনা করে পরিচালক লিখেছেন , আমি ভগবানের কাছে প্রার্থনা করছি চিকু খুব শীঘ্রই সুস্থ হয়ে আবার যেন ফিরে আসে’।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায় মিমি তার বাড়ির দুই পোষ্যকে ঠিক কতটা ভালোবাসেন। আসলে পোষ্যরা দীর্ঘদিন বাড়িতে থাকলে অন্যান্য সদস্যদের মতোই পরিবারের একজন হয়ে ওঠে। সুখে দুঃখে সে পরিবারের ভালো মন্দের ভাগীদার হয়ে ওঠে। বাড়ির দুই পোষ্যকে সন্তান স্নেহেই লালন করেন অভিনেত্রী৷ ছুটির দিনে সময় কাটে তাদের নিয়েই, কখনও তাদের খাইয়ে দেওয়া, কখনও বা ঘুম পাড়ানো, কখনও তাদের সঙ্গে খেলায় মত্ত থাকেন মিমি।

চিকুর অসুস্থতার পর থেকে তাকে নিয়ে কলকাতায় ছুটোছুটি করেছেন মিমি, ফল পাননি। অবশেষে এদিন গাড়িতে চিকুর সঙ্গে একটি ছবি পোস্ট করে মিমি লেখেন, ‘আমার চ্যাম্প চেন্নাই যাচ্ছে। সকলে প্রার্থনা করুন’। এরপর থেকেই রাজ সহ, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেনরাও তার আরোগ্য কামনা করেছেন।


Like it? Share with your friends!

670
670 points