বিনোদনসিনেমা

পর্ণকান্ডে জামিনে মুক্তির পর জনসমক্ষে রাজ কুন্দ্রা, সব ভুলে পাশে পেলেন স্ত্রী শিল্পা শেট্টিকে

বিগত চার মাসে বিনোদন জগতে, বিশেষ করে বলিউডে ঘটে গিয়েছে নানা ঘটনা। গত ১৯ জুলাই অশ্লীল ছবি বানিয়ে একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর টানা ২ মাস গরাদের পিছনে থেকে শেষমেশ গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন রাজ।

উল্লেখ্য পর্ণকান্ডে রাজের গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে রাজ ঘরণী শিল্পার জীবনে। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন শিল্পা। তাই প্রথমদিকে জীবনের কঠিন সময়ে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী।

অন্যদিকে জামিনে মুক্তির পর থেকে হতাশার মধ্যে দিয়েই দিন কাটছে রাজের। দীর্ঘদিন জেলের ঘানি টানার পর জামিনে মুক্তি পাওয়ার দিনেও দারুন হতাশ দেখাচ্ছিল রাজকে। তবে স্বামীর এই কঠিন সময়ে তার হাতটা শক্ত করে ধরে রেখেছেন শিল্পা। উল্লেখ্য শিল্পা যে আধাত্মিক মনের মানুষ একথা সকলেই জানেন। তাই মাঝে মধ্যেই ঠাকুর দেবতার দর্শন করতে বিভিন্ন মন্দিরে ভ্রমণ করে থাকেন অভিনেত্রী।

আর জামিনে মুক্তি পাওয়ার পর এদিন প্রথমবার জনসমক্ষে এসেছিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। স্ত্রী শিল্পা শেট্টির সাথে রাজ কুন্দ্রার মন্দির দর্শনের সেই ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হিমাচলের জোয়ালাজি দেবী এবং মা চামুন্ডা দেবীর মন্দিরে যাওয়ার সময় শিল্পাকে রাজের হাত ধরে থাকতে দেখা গেছে। মন্দির ভ্রমণে বেরিয়ে শিল্পা শেট্টিকে হিমাচল প্রদেশের স্থানীয়দের সাথে পোজ দিতে দেখা গিয়েছে।

সেই ছবি এবং ভিডিও শিল্পা তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন। যদিও সেখানে রাজ কুন্দ্রার দেখা মেলেনি। উল্লেখ্য ইতিপূর্বে কাশ্মীরের বৈষ্ণোদেবী মন্দিরে একাই গিয়েছিলেন শিল্পা। তবে এবার আর একা যাননি তিনি। স্বামী, সন্তান সহ তার সাথে ছিলেন পরিবারের অনান্য সদস্যরাও। এদিন মন্দিরে বিশেষ পূজায় সামিল হয়েছিলেন রাজ শিল্পা। সেইসাথে কঠিন সময়ে শক্তি দেওয়ার জন্য প্রার্থনা করছেন তারা।

Related Articles

Back to top button