বিনোদন

টনক নড়লো ১ বছর পর! নিজেকে নির্দোষ দাবি করে সিবিআইকে চিঠি দিলেন রাজ কুন্দ্রা 

একবছর আগে পর্নকাণ্ডে নাম জড়িয়ে শিরোনামে উঠে এসেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। প্রসঙ্গত এক বছর আগেই ২০২১ সালের ১৯ জুলাই পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা। এই ঘটনা শোরগোল ফেলে দিয়েছিলেন গোটা  দেশে। অশ্লীল ছবি বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে সর্বত্র ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে।

অভিযোগ ওঠে হটশট অ্যাপের মাধ্যমে তিনি নাকি পর্নোগ্রাফির ব্যবসা চালাতেন। সেই অ্যাপের যে স্ক্রিনশট  ভাইরাল হয়েছিল সেখানে ‘গেট ডার্টি’,’মিসিং কন্ডোম’,’বিকিনী যোগা’-র মতো কন্টেন্ট দেখা যায়। সূত্রের খবর শর্ট ফিল্ম এইচডি ভিডিও ফটোশুটের ভিডিও আপলোড করা হতো ওই অ্যাপে। এছাড়াও বিভিন্ন মডেলদের সাথে লাইভ কমিউনিকেশনের সুযোগ থাকত ওই অ্যাপে।

এমনই গুরুতর অভিযোগে গত বছরের জুলাই থেকে প্রায় টানা দুমাস জেল খেটেছিলেন রাজ কুন্দ্রা। সে সময় ব্যাপক ঝড় বয়ে গিয়েছিল শিল্পা শেট্টি এবং তার গোটা পরিবারের ওপর দিয়ে। অবশেষে দুমাস পর গতবছরেরই ১৯ সেপ্টেম্বর জামিন পেয়ে বেরিয়ে এসেছিলেন রাজ কুন্দ্রা। জামিন পাওয়ার পর গরাদের বাইরে এসে যতবার রাজ কুন্দ্রা ক্যামেরার সামনে এসেছেন ততবার নিজের মুখ ঢেকেই রেখেছেন রাজ কুন্দ্রা।

Raj Kundra Pati Porneshwar

জামিন পাওয়ার এক বছর পর অবশেষে নিজেকে নির্দোষ দাবি করে সিবিআইকে চিঠি লিখেছেন রাজ কুন্দ্রা।  সেখানে তিনি দাবি করেছেন তাকে ফাঁসানো হয়েছে। এক ব্যবসায়ী এবং পুলিশের উচ্চপদস্থ কয়েকজন আধিকারিক ষড়যন্ত্র করে ফাঁসিয়েছেন তাকে। তাই বিচারের দাবিতে এবার চিঠি লিখেছেন রাজ কুন্দ্রা। এছাড়া প্রত্যেক সাক্ষীকে তার  বিরুদ্ধে সাক্ষ্য দেওয়ার জন্য চাপ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

সবটাই নাকি ব্যক্তিগত প্রতিহিংসার জন্য বলে দাবি করেছেন রাজ কুন্দ্রা। সেই সাথে প্রধানমন্ত্রীর দপ্তরেও চিঠি দিয়েছেন তিনি।বিচার চেয়ে তিনি দাবি করেছেন যে অশ্লীল ছবি তৈরি এবং এর সাথে সম্পর্কিত কোনো অভিযোগের সাথে তার কোন সম্পর্ক নেই। শুধু তাই নয় রাজ জানিয়েছেন বিনা কারণে পর্নোগ্রাফি কাণ্ডে তার নাম না থাকলেও পুলিশ তাকে মামলায় জড়িয়ে দিয়েছে।

জানা গিয়েছে চিঠিতে রাজ লিখেছেন প্রায় এক বছর ধরে তিনি  চুপ ছিলেন। ৬৩ দিন আর্থার রোড জেলে , কাটানোর পাশাপাশি মিডিয়াট্রায়ালে রীতিমতো বিদ্ধ হয়েছেন তিনি। তাই  এবার বিচার চেয়ে তার অনুরোধ  অপরাধীদের বিরুদ্ধে তদন্ত হোক।

Related Articles

Back to top button