বিনোদন

শিল্পা ঘুমোলে সারা রাত শ্যালিকা শমিতার সঙ্গে ‘মস্তি’ করতেন রাজ কুন্দ্রা! প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

বলি-অভিনেতা (Bollywood) সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই নানা অজানা ঘটনা সামনে আসে। তোলপাড় হয় বলিদুনিয়া। শোরগোলের সেই রেশে সম্প্রতি নাম জুড়েছে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra)। আইনের চোখে ধুলো দিয়ে যৌনতা বিষয়ক ছবি (Porn Movies) তৈরি করার অভিযোগে পুলিশি জালে ধরা পড়েছেন রাজ কুন্দ্রা। গত একসপ্তাহ যাবৎ পুলিশি হেফাজতে রয়েছেন ধনকুবের।

সূত্রের খবর, আগামী ২৭শে জুলাই অবধি পুলিশের কব্জায় থাকবেন তিনি। জানা গেছে, তদন্তকারী অফিসাররা রাজের অফিসের এক গোপন আলমারি থেকে উদ্ধার করেছে গোপন ‘সার্ভার’ (Server)। সার্ভারের বেশ কিছু তথ্য মুছে ফেলা হলেও তা পুনরুদ্ধারের চেষ্টায় দিনরাত এক করে দিচ্ছেন ফরেনসিক বিশেষজ্ঞরা!

এহেন পরিস্থিতিতে পর্নকাণ্ডে নাম জড়াল শিল্পার বোন শমিতা শেট্টির (Shamita Shetty)। সঠিক প্রমাণের অভাবে পুলিশি জেররা সম্মুখীন এখনও পর্যন্ত হননি শমিতা। যদিও গহনা বশিষ্ঠ (Gahena Bashishth) জানিয়েছেন, “শমিতাকে নিয়ে ছবি বানানোর ইচ্ছা ছিল রাজের!” গহনার এরকম মন্তব্যের পরেই রাজ-শমিতা সম্পর্কিত নানাবিধ ভিডিয়ো ভাইরাল (Viral Video) হতে থাকে সামাজিক মাধ্যমে (Social Media)!

Raj Kundra Shilpa Shetty

বলিমহলের প্রায় সকলেই এ বিষয়ে অবগত যে, ঘড়ির কাঁটা ধরে জীবনযাপনে অভ্যস্ত শিল্পা। সময়ে ঘুম, সময়ে খাওয়া ও পরিমিত শরীরচর্চার কারণেই ৪৬ বছর বয়সে পৌঁছেও এতটা আকর্ষণীয় এই অভিনেত্রী। বলিউডের নাইট-পার্টিতে শিল্পার দেখা না মেলার প্রসঙ্গে একদা ‘দ্য কপিল শর্মা শো’-তে (The Kapil Sharma Show) মজা করে কিছু বক্তব্য রাখেন রাজ, সেই ভিডিয়োই ভাইরাল বর্তমানে।

কপিল শর্মার অনুষ্ঠানে রাজ পরিষ্কার জানিয়েছিলেন, “সন্ধ্যা ৭টায় খাবারদাবার খেয়ে রাত ৯টার মধ্যে বই শেষ করে শিল্পা ঘুমিয়ে পড়ে। আর রাতের বেলায় পার্টি করতে হলে তখন আমি সোজা ফোন করি শমিতাকে। আমরা দু’জনেই পার্টিপ্রেমী।” রাজ হেসে জানান, “আর এই কারণেই তো শমিতাকে বিয়ের জন্য জোর করতে চাইছি না।” রাজের বক্তব্য ঘিরে সেসময়ে কোনোরকম শোরগোল না হলেও বর্তমানে রাজ-শমিতার সম্পর্ক ঘিরে কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মাধ্যমের দেওয়াল! ইতিমধ্যে দিদির ‘হাঙ্গামা ২’ (Hungama 2) ছবির প্রমোশন করতে গিয়ে সামাজিক মাধ্যমে ব্যাপক ট্রোলের (Troll) শিকার হয়েছেন শমিতা!

Related Articles

Back to top button