বিনোদনভাইরালভিডিওসিনেমা

পর্ণকাণ্ডে নাম জড়িয়ে মুখ দেখানো দায়! শিল্পা পতি রাজকে ‘পতিপর্নেশ্বর’ বলে কটাক্ষ নেটিজেনদের

রাজ কুন্দ্রা (Raj Kundra), গতবছর বি-টাউনের তুমুল চর্চায় থাকা ব্যক্তি তিনি। বলি অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী হলেও নিজের কর্মকাণ্ডের জন্য সকলের কাছে পরিচিত হয় গিয়েছেন তিনি। পর্ণ ভিডিও (Porn Case) তৈরী করার জেরে গ্রেফতার হয়ে প্রায় ২ মাস জেল খেটেছেন তিনি। অবশ্য শেষে জামিন পেয়ে গিয়েছেন। আর জামিন পাওয়ার পর থেকেই মুখ লুকিয়ে বেড়াচ্ছেন তিনি। আর এবার মুখ লুকানোর জন্য তার কীর্তি রীতিমত হাসির খোরাক করে তুলেছে তাকে।

আসলে জামিনে ছাড়া পাওয়ার পর দীর্ঘদিন মুখ লুকিয়েই ছিলেন রাজ্ কুন্দ্রা। মুম্বাইয়ের বাড়িতে স্ত্রী শিল্পা শেট্টি ও দুই সন্তানদের সাথেই দিন কাটাচ্ছেন তিনি। মাঝে মন্দিরে পুজো দিতে দেখা গিয়েছিল শিল্পাকে। এছাড়া সেভাবে আর মুখ দর্শন পাওয়া যায়নি রাজ কুন্দ্রার। কারণ নিজের মুখ কিছুতেই দেখতে চাইছেন না তিনি।

বি টাউনের পাপ্পারাৎজিরা সর্বদাই তারকাদের পিছনে ঘুরে ছবি তোলার চেষ্টায় থাকে। রাস্তা ঘাট, জিম থেকে এয়ারপোর্ট সর্বত্রই সেলিব্রিটিদের ধাওয়া করেন তাঁরা। এই পাপ্পারাৎজিদের থেকে বাঁচার জন্য রীতিমত গোটা মুখ ঢেকে এলিয়ান সেজে ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। সম্প্রতি এমনই এক অদ্ভুত পোশাকে ধরা পড়লেন রাজ কুন্দ্রা। অদ্ভুত পোশাকে তাঁর ভিডিও বামেরাবন্দি করে শেয়ার করা হয়েছে পাপ্পারাৎজি চ্যানেলে।

Raj Kundra Pati Porneshwar

সেই ভিডিও বর্তমানে নেটপাড়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে নীল রঙের একটা জ্যাকেট মত পরে আছেন রাজ কুন্দ্রা। তবে ব্যাপারটা হল স্পাইডার ম্যানের মত মুখটা ঢাকা রয়েছে, এমনকি চোখ নাকের জন্য ছিদ্র নেই বদলে কালো রঙের ট্রান্সপারেন্ট কিছু লাগানো রয়েছে যাতে অন্তত দেখে হাঁটা চলা করা যায়। এমন এলিয়ান গোছের পোশাক পরে রাজ কুন্দ্রার ভিডিও শেয়ার হওয়ার পরেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নেটিজেনদের অনেকেই ভিডিও দেখে হেসে খিল্লি উড়িয়েছেন। অনেকেই কটাক্ষ করে বলেছে, এমন  কাজ করেছে যে মুখ দেখানো পর্যন্ত দায় হয়ে পড়েছে। এক নেটিজেন তো তাকে ‘পতি পর্নেশ্বর’ বলেও কটাক্ষ করেছেন। আবার কেউ একজন বলেছেন, ‘এবার এনাকে হিমালয়ে পাঠিয়ে দেওয়া হোক’।

Related Articles

Back to top button