গসিপবিনোদনসিনেমা

স্ত্রী অভিনেত্রী আর স্বামী অভিযুক্তপর্ণ তৈরিতে! রাজ-শিল্পার বার্ষিক আয় শুনলে আঁতকে উঠবেন আপনিও

পর্নোগ্রাফিক কনটেন্ট তৈরির মামলায় সোমবার রাতেই গ্রেফতার হয়েছেন শিল্পা শেঠির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। তারপর থেকেই কার্যত শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। হোয়াটসঅ্যাপ চ্যাটসহ ,অন্যান্য একাধিক তথ্যপ্রমাণ হাতে এসেছে মুম্বাই পুলিশের। সেই তথ্য প্রমাণের ওপর ভিত্তি করেই পুলিশের দাবী পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরির কাজে মূল ষড়যন্ত্রকারী হলেন রাজ কুন্দ্রা।

ইতিমধ্যেই একের পর এক সামনে আসতে শুরু করেছে রাজ কুন্দ্রার করা নানান অশ্লীল মন্তব্য।তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারা (প্রতারণা), ৩৪ ধারা, ২৯২ এবং ২৯৩ ধারা (অশ্লীল বিজ্ঞাপন এবং প্রদর্শনী), আইটি অ্যাক্ট ও Indecent Representation of Women (Prohibition) Act-এর বিভিন্ন ধারায় মামলা রুজু করা হয়েছে। আদালতে তাঁকে, ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে।

উল্লেখ্য বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী তথা ব্যবসায়ী রাজ কুন্দ্রা একজন সফল ব্যবসায়ী হিসেবে পরিচিত। অন্যদিকে শিল্পাও বহুদিন ছবিতে অভিনয় না করলেও সম্প্রতি একটি নাচের রিয়্যালিটি শোয়ে বিচারকের ভূমিকায় দেখা যায় তাঁকে। এছাড়াও ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেন তিনি। সেখান থেকে মোটা টাকা উপার্জন করেন শিল্পা।

Raj Kundra Shilpa Shetty

আয়ের উৎস যাই হোক,এই বলিউড দম্পতির বার্ষিক আয় শুনলে চোখ কপালে উঠবে দেশের তাবড় ধনী ব্যক্তিদের।জানা যায়,রাজের মোট অর্থের পরিমাণ ২৬০০ কোটি টাকা। প্রতি বছর তিনি ১২০ কোটি টাকা আয় করেন। অন্যদিকে শিল্পারও বার্ষিক আয় চোখে পড়ার মতো। প্রতি বছরে তিনি ১৩৪ কো‌টি টাকা আয় করেন বলেই জানা যায়।

Raj Kundra Shilpa Shetty

বিশেষ সূত্রে খবর, অভিনয়ের জন্য প্রত্যেক ছবি পিছু ১ থেকে ৩ কো‌টি টাকা নিয়ে থাকেন শিল্পা। আর ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য তিনি ১ থেকে ২ কোটি টাকা নেন। এছাড়াও দেশের বিভিন্ন জায়গায় শিল্পার স্থাবর সম্পত্তির পাশাপাশি মুম্বইয়ের জুহুর মতো অভিজাত এলাকায় আরব সাগরের তীরেই শিল্পা ও রাজের বিলাসবহুল ভিলা কিনারা রয়েছে।

Related Articles

Back to top button