খবরগসিপবিনোদনসিনেমা

পর্নকাণ্ডে ২মাস কেটেছে জেলে, ‘আমি এসব কিছুই করিনি’ জামিনে বেরিয়ে সাফাই গাইছেন রাজ কুন্দ্রা

বলিউডে নোংরামি নতুন কোন বিষয় নয়! সময়ে সময়ে বহুবার মাদকচক্র থেকে পর্ন ভিডিও শুট নানা ধরনের নোংরা অভিযোগ উঠে এসেছে বলিউডের বিরুদ্ধে। বিগত জুলাই মাসেই অশ্লীল ভিডিও বানিয়ে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। দুমাস ধরে জেল খাটতে হয়েছিল তাকে তারপর মেলে জামিন। জামিন হয়েছে অনেকদিন আগেই তবে এবার নিজের ওপর ওঠা অভিযোগের বিরুদ্ধে সাফাই গাইলেন রাজ কুন্দ্রা।

গত কুড়ি সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়ে যখন প্রথম বাইরে আসেন রাজ কুন্দ্রা তখন রীতিমত কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। এমনকি জেলের বাইরে অপেক্ষা করা ক্যামেরার ভিড়ের থেকেও মুখ লোকানোর চেষ্টা করেছিলেন তিনি। তবে মিডিয়ার হাত থেকে একেবারে নিস্তার পাননি তিনি, ভিডিওতে দেখা গিয়েছিল আগের তুলনায় অনেকটাই ওজন কমে গিয়েছে রাজ কুন্দ্রার। স্বাভাবিকভাবেই দুমাস ধরে জেল খাটার পর শারীরিক ও মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি।

তবে জামিন থেকে বেরিয়ে বেশ কিছুটা সময় চলে গিয়েছে। প্রথমদিকে স্ত্রী শিল্পা শেট্টি রাজ্যের বিরুদ্ধে শেয়ার চড়ালেও শেষমেশ পাশে এসে দাঁড়িয়েছেন। জামিনে মুক্তির পরই ছিল কারবা চৌথ যদিও প্রতিবারের মত ছবি শেয়ার করেন নি তবে হয়তো কারবা চৌথ পালন করেছিলেন অভিনেত্রী। এবার বেশ কিছুটা সময় পেরিয়ে যাওয়ার পরে নিজের ওপর ওঠা সমস্ত অভিযোগ নিয়ে মুখ খুললেন রাজ কুন্দ্রা।

রাজ্ কুন্দ্রার মতে, পর্ন ভিডিও তৈরী বা এমন কোনো ভিডিও বিতরণের কাজের সাথে আমি যুক্ত নই। আমি আদালতের সামনে হাজির হতে প্রস্তুত আছি ও সর্বদাই ন্যায় ব্যবস্থার ওপর ভরসা রাখি। আমি মামী জীবনে কখনো পর্নোগ্রাফির সাথে যুক্ত থাকিনি। তাই আমার বিশ্বাস যে আসল সত্যিটা ঠিকই একদিন সামনে আসবে।

তবে চারিদিকে আমার নামে ও আমার পরিবারের নাম কুৎসা রটানো হয়েছে। এছাড়াও নোংরা ট্রোলিংয়ের শিকার হতে হয়েছে আমায় ও আমার পরিবারকে। প্রসঙ্গত, পর্ণভিডিও তৈরির মামলায় মুম্বাই পুলিশ রাজকে কোর্টে পেশ করলে তিনি সাফাই দিয়েছিলেন। রাজ  জানান, তাঁর তৈরী ভিডিও এরোটিক ঠিকই তবে তাতে কোনো শারীরিক বা যৌনতা দেখানো হয়নি। আর কোনোভাবেই পর্ন ভিডিও বিতরণের সাথে যুক্তি নন তিনি।

Related Articles

Back to top button