বিনোদন

টাকার জন্য পর্ন ভিডিও শ্যুট করত শার্লিন – পুনম! হাইকোর্টের কাছে সাফাই দিলেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও তার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) বর্তমানে টক অফ দা টাউন। পর্ন (Porn) তৈরির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজকুন্দ্রা এরপর থেকেই শিল্পা ও রাজ রয়েছেন শিরোনামে। দুজনকে নিয়ে ব্যাপক চর্চা ও সংবাদ-মাধ্যমে লেখালেখি হয়েছে। রাজ কুন্দ্রাকে নিয়ে যখন চর্চা তুঙ্গে, তখন দুই জনপ্রিয় মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া এবং পুনম পান্ডে অভিযোগ করেছিলেন তাদের দিয়ে নাকি জোর করে পর্ন ভিডিও শ্যুট করাতেন শিল্পার স্বামী।

এদিকে পর্নোগ্রাফি মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে এবার শার্লিন এবং পুনমকে নিয়ে মুখ খোলেন রাজ। রাজের সপক্ষে প্রশান্ত পাটিল ও স্বপ্নিল আম্বুরে আদালতকে জানান, ‘আবেদনকারীর বিরুদ্ধে বা এই মামলার অপর কোনও সহ-অভিযুক্তর বিরুদ্ধে সেকশন ৬৭ এবং সেকশন ৬৭(এ) আরোপ করা যাবে না’।

তাদের দাবি পুনম বা শার্লিনের ভিডিও যে ভিডিওগুলি তথ্য প্রমাণ হিসেবে পর্ন মামলায় যোগ করা হয়েছে, তা তৈরি বা ছড়ানোর ক্ষেত্রে রাজের কোনোওরকম হাত নেই। রাজের আইনজীবীদের দাবি ওই সমস্ত ভিডিও অভিনেত্রীরা স্বইচ্ছেয় তৈরি করেছিলেন টাকা কামানোর আশায়।

আইনজীবী প্রশান্ত পাটিলের দাবি যেহেতু হট শট অ্যাপের কোনোও ভিডিওতেই সরাসরি যৌন মিলন দেখানো হয়নি, তাই আইটি অ্যাক্টের ৬৭ -এ ধারা যোগ করা যায়না। রাজ কন্টেন্টের সঙ্গে তাই সরাসরি যুক্ত নন। তিনি বলেন, হতে পারে, ‘ওই ভিডিয়ো গুলো ইরোটিক (যৌনতায় ভরপুর) কিন্তু সেখানে কোনওরকম যৌন মিলন বা সম্পর্ক দেখানো হয়নি’।

এবং যে ভিডিওগুলো নিয়ে বিতর্ক মাথাচাড়া দিচ্ছে তার কোনোওটি তৈরির সময়েই রাজ ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না। আর্মসপ্রাইম প্রাইভেট লিমিটেড (হটশটস-এর নির্মাতা কোম্পানি)-এর ডিরেক্টর পদে রাজ যোগ দেন ফেব্রুয়ারি ২০১৯-এ, এরপর ডিসেম্বর মাসে তিনি দায়িত্ব ছেড়ে দেন। রাজের আইনজীবীদের দাবি শার্লিন চোপড়ার ভিডিয়োগুলি অ্যাপে ওই সময়সীমার পর আপলোড হয়েছিল।

Related Articles

Back to top button