খবরবিনোদনসিনেমা

পর্ণকাণ্ডে হয়েছিল হাজতবাস! জামিনে জেল থেকে ছাড়া পেয়ে চোখে জল শিল্পার স্বামী রাজ কুন্দ্রার

পর্ন ভিডিও তৈরি করে অ্যাপের মাধ্যমে রমরমিয়ে চলছে ব্যবসা। এই পর্ন কাণ্ডের (Porn case) জেরে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। নাম  জড়ানোর পরেই মুম্বাই পুলিশের তদন্তে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। এরপর বেশ কিছুদিন কোটি টাকার সম্পত্তি ছেড়ে জেলেই থাকতে হয়েছিল তাকে। তবে শেষমেশ আচ্ছে দিন এসেছে রাজের।

আদালত রাজ কুন্দ্রার জামিনের আবেদন গ্রহণ করেছে। সুতরাং আপাতত জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি। জেল থেকে ছাড়া পাবার দিন তাকে দেখতে রীতিমত ভিড় জমেছে জেলের বাইরে। গত ১৯শে জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ, এরপর দীর্ঘ দুমাস জেল খাটার পর ২০ই সেপ্টেম্বর আদালত জামিন মেনে নিতে ছাড়া পেয়েছেন তিনি।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

জেল থেকে বেরোনো মাত্রই সংবাদমাধ্যম থেকে শুরু করে পাপ্পারাৎজিদের ক্যামেরা ঘিরে ধরেছে তাকে। আর ক্যামেরায় যা ধরা পড়ল তা দেখে বোঝাই যাচ্ছে জেলে থেকে বেশ খানিকটা পরিবর্তন হয়েছে রাজের। আগের থেকে অনেকটাই ওজন কমে গেছে বলে মনে করা হচ্ছে কারণ তাকে অনেকটা রোগা লাগছে।

রাজের ছাড়া পাবার সময় জেলে গিয়েছিল রাজ ও শিল্পার ছেলে। বাবার জন্য হাতে করে একজোড়া নতুন জুতো নিয়ে গিয়েছিল সে। জেল থেকে বেরোনোর আগে পায়ের জুতো পাল্টে সেই নতুন জুতো পরে মাথায় টিকা দিয়ে তবেই বাইরে আসেন রাজ। জেল থেকে ছাড়া পেয়ে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন শিল্পার স্বামী। জানা যাচ্ছে জেল থেকে বেরিয়ে চোখে জল এসে গিয়েছিলে তাঁর।

তবে মিডিয়ার ক্যামেরাদের খুব একটা পাত্তা দিতে চাননি তিনি। জেল থেকে বেরিয়ে সোজা নিজের মার্সিডিস গাড়িতে উঠেই চলে যান। প্রসঙ্গত, যেমনটা জানা যাচ্ছে জামিন পাবার জন্য ৫০০০০ টাকা দিতে হয়েছে রাজ কুন্দ্রাকে। তবে জামিন পেলেও মুক্তি নেই রাজের, কারণ মুম্বাই পুলিশের তরফ থেকে ১৫০০ পাতার একটি চার্জশীট দায়ের করা হয়েছে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফিক ছবি তৈরির জন্য।

Related Articles

Back to top button