বিনোদনসিনেমা

পর্নকাণ্ডের পর প্রথম ক্যামেরার সামনে রাজ কুন্দ্রা! শর্ত দিয়ে বিগবসের জন্য চাইলেন মোটা টাকা 

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছর এই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে তুঙ্গে। শুরু থেকেই কখনও প্রতিযোগিদের মধ্যে মারামারি,ঝগড়া,কিংবা অকথ্য গালিগালাজ নানা ধরনের আচরণকে কেন্দ্র করে শিরোনামে থাকে এই শো।

খুব শিগগিরই অর্থাৎ সামনেই অক্টোবর মাসেই শুরু হতে চলেছে ‘বিগ বস’ সিজন ১৬। প্রত্যেক বছরেই এই শোয়ে থাকে নিত্য নতুন চমক। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে বিগ বসের আসন্ন সিজনের সম্ভাব্য প্রতিযোগীদের নাম। সেখানেই উঠে এসেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার নাম। প্রসঙ্গত এক বছর আগেই ২০২১ সালের জুলাই মাসেই পর্ন ফিলম বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন রাজ কুন্দ্রা।

সেই সময় তার এই গ্রেফতারের ঘটনাকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছিল পেজথ্রীর পাতা। শিল্পা শেট্টির স্বামীর অশ্লীল ছবি বানানোর এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশে। সেসময় বেশ কয়েকমাস হাজতবাস করেছিলেন রাজ কুন্দ্রা। সে সময় রাজ কুন্দ্রার সাথে নাম জড়িয়ে তুমুল কটাক্ষের মুখে পড়েছিলেন শিল্পা শেট্টি এবং তাঁর গোটা পরিবার।

গতবার রাজ কুন্দ্রার সেই বিতর্কের মাঝেই বিগ বস ওটিটি এবং সিজন ১৫-এ বিগ বসের ঘরে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন শিল্পা শেট্টির বোন শামিতা শেট্টি। তবে সময়ের সাথে সাথে ফিকে হতে শুরু করেছে সমস্ত জল্পনা। তারপর আরব সাগর দিয়ে গড়িয়েছে অনেক জল। বছর ঘুরতেই এবার শোনা যাচ্ছে এই বিগ বসের ঘরেই অতিথি হিসেবে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে চলেছেন স্বয়ং রাজ কুন্দ্রা নিজেই।

তবে জানা যাচ্ছে বিগ বসের এই নতুন মরসুমে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করার জন্য শো এর প্রযোজক পরিচালকদের কাছে মোটা অংকের  টাকা দাবি করেছেন রাজ কুন্দ্রা। সেইসাথে দিয়েছেন একগুচ্ছ শর্ত। জানা যাচ্ছে এ বছর বিগ বসের প্রতিযোগী হিসেবে যোগ দেওয়ার জন্য প্রযোজকদের কাছে ৩০ কোটি টাকা চেয়েছেন রাজ কুন্দ্রা।

এছাড়া শুধুমাত্র শোয়ে অংশগ্রহণ করার জন্য কুড়ি কোটি কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন তিনি। সেই সাথে শর্ত দিয়ে রাজ কুন্দ্রা জানিয়েছেন তিনি এই শোতে অংশগ্রহণ করলে তাকে যেন তাড়াতাড়ি শো থেকে বের করে দেওয়া না হয়, কমপক্ষে১২ সপ্তাহ যেন বিগ বসের ঘরে তাকে রাখা হয়। রাজের দাবি তার এবং শিল্পার প্রচুর সম্পত্তি আছে। তাই তার নিজের অর্থের প্রয়োজন নেই। রাজ দাবি করেছেন তিনি এই শো থেকে যে টাকা পাবেন তা নিজের কাজে নয় বরং দান করবেন স্বেচ্ছাসেবী সংস্থায়।

Related Articles

Back to top button