বিনোদনসিনেমা

টলিউডে রিমেকের দিন শেষ! এবার সোজা বলিউড, দক্ষিণী নায়িকার সাথে কাজ শুরু করবেন রাজ চক্রবর্তী

বাংলার  টলিপাড়ার অন্দরে এখন একটাই গুঞ্জন।  শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি এবার বলিউডে (Bollywood)পা রাখতে চলছেন টলিউডের জনপ্রিয় পরিচালক প্রযোজক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।  কিছুদিন আগেই স্ত্রী শুভশ্রী এবং ছেলে ইউভানকে নিয়ে ছুটি কাটাতে বিদেশে গিয়েছিলেন পরিচালক।  সেখান থেকেই সম্প্রতি মজার ছলে করা তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি চালাতে চালাতেই  পাশেই বসে থাকা এক ব্যক্তিকে তিনি বলতে থাকেন খুব শীঘ্রই তিনি বলিউডে অভিনয় করবেন। তিনি ওই ব্যক্তিকে নিজেই বলতে শুরু করেন প্রযোজক, পরিচালক তো তিনি আগে থেকেই আছেন এবার তাকে অভিনেতাও হতে হবে। এই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছিলেন ‘বলিউড আমি আসছি’।

এই ভিডিওটিতেই আরো দেখা যাচ্ছে পাশে বসে থাকা ওই ব্যক্তিকে তিনি কোনো একটি ঘটনার কথা শেয়ার করতে বলেন। তখন তিনি জানান জ্যামাইকাতে একজন জ্যামাইকান ব্যক্তি  রাজ চক্রবর্তীরকে দেখিয়ে তার কাছে জানতে চেয়েছিলেন ‘উনি কি বলিউড অভিনেতা’? তখন ওই ব্যক্তি উত্তর বলেছিলেন ‘না উনি বলিউড নন কিন্তু টলিউড (Tollywood) অভিনেতা।  তবে খুব শিগগিরই উনি বলিউডেও আসছেন’।


এরপর থেকে শুরু হয় জোর জল্পনা। প্রথমে শোনা যায় বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সাথে নতুন কোন প্রজেক্টে কাজ করবেন রাজ চক্রবর্তী। তারপর জানা যায় ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত রাজ পরিচালিত সিনেমা ‘পরিণীতা’র  হিন্দি রিমেক তৈরি করবেন রাজ। জানা যায় এই ছবির প্রযোজনা, পরিচালনা, থেকে সবটাই একহাতে সামলাবেন রাজ চক্রবর্তী নিজেই ।

তবে পরে শোনা যায় সবটাই জল্পনা। আসলে বড় পর্দায় নয় বাংলার পরিচালক এবার পা রাখতে চলেছেন হিন্দি ওয়েব সিরিজের (Web Serias) দুনিয়ায়। আর এই ওয়েব সিরিজে তার হাত ধরে বলিউডের প্রথম পা রাখবেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী (Sai Pallavi)।

যদিও এ বিষয়ে খানিক অল্প জল্পনা জিইয়ে রেখে দিয়েই রাজ চক্রবর্তী জানিয়েছেন এখন তিনি নাও বলবেন না আবার হ্যাঁ-ও  বলবেন না। আর এই ভাবেই মুখে কুলুপ এঁটেই নিজেই জল্পনা আরো বেশি করে উস্কে দিয়েছেন পরিচালক নিজেই। তবে সেইসাথে তিনি জানিয়েছেন সময় আসলে সবটা তিনি নিজেই জানাবেন।

Related Articles

Back to top button