বিনোদন

যুবানের মম্মার জন্মদিন! বিশেষ দিনে স্ত্রীকে আদরে উপহারে ভরিয়ে দিলেন রাজ চক্রবর্তী

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

মা হবার পর নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত রাজ-শুভশ্রী জুটি। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। আর এবার ছেলে যুবান খানিকটা বড় হতেই স্বাভাবিক ছন্দে ফিরছেন স্বামী স্ত্রী। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত একেঅপরের প্রতি এতটুকুও ভাটা পড়েনি প্রেমে।

Subhashree Ganguly & Raj Chakraborty

টলিউডের বিখ্যাত পরিচালকের বাড়িতে বউ হয়ে এসেছিলেন অভিনেত্রী শুভশ্রী। সেদিন থেকেই রাজঘরিণী উপাধি জুড়ে ছিল অভিনেত্রীর নামের পাশে। এরপর ভালোবাসা আর নানান অভিজ্ঞতায় ভরপুর হয়ে কেটে গেল তিনটে বছর। কিন্তু আজও তাদের সম্পর্ক দেখলে মনে হয় যেন কোনোও কিশোর কিশোরী সদ্য প্রেমে পড়েছে।

Raj Subhashree Anniversary

স্ত্রী সন্তানের প্রতি রাজের মমত্ববোধ নজর কাড়ার মতো। এক সন্তানের বাবা হয়ে যাওয়ার পরেও শুভশ্রীকে আজও চোখে হারান রাজ। আজ সেই বিশেষ মানুষটার জন্মদিন। আর এই বিশেষ দিনে যে শুভশ্রীর রাজের থেকে বাড়তি আদর প্রাপ্য তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। গতকাল থেকেই অভিনেত্রীর প্রি-বার্থডে সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

কিন্তু দিনের শুরুতেই স্বামী রাজের থেকে পাওয়া এই উপহার মন ভালো করে দিয়েছে যুবানের মম্মার। এদিন শুভশ্রীর সাথে মলদ্বীপের একটি রোমান্টিক ছবি পোস্ট করে রাজ লিখেছেন, “তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার ভালোবাসা”। রাজের পরনে সাদা শার্ট আর কালো শর্টস, শুভশ্রীর পরনে নিয়ন রঙা গাউন। এই ছবি দেখে অনুরাগীদের মনে হয়েছে যেন কোনোও সিনেমার দৃশ্য। বংট্রেন্ডের তরফ থেকেও টলিউড অভিনেত্রী শুভশ্রীর জন্য রইল জন্মদিনের এক রাশ শুভেচ্ছা।

Related Articles

Back to top button