বিনোদনসিনেমা

‘আমি আর শুভশ্রী আরও ৪০ বছর একসাথে থাকব’! সোশ্যাল মিডিয়ার ট্রোলিংকে বুড়ো আঙুল রাজ চক্রবর্তীর

দিনটা ছিল ২০১৮ সালের ১১মে । এই বিশেষ দিনেই বর্ধমানের বাওয়ালি রাজবাড়িতে একেবারে বলিউডি কায়দায় রূপকথার বিয়ে সেরেছিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক নায়িকা জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। চার বছরের আগের সেই সুখস্মৃতি আজও অমলিন রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) মনের অতলে।

ওই বিশেষ দিনটিকে কেন্দ্র করেই করা হয়েছিল যাবতীয় আয়োজন। মেহেন্দী, সঙ্গীত থেকে শুরু করে পালন করা হয়েছিল বাঙালি মতে বিয়ের সমস্ত নিয়ম। আলোর রোশনাই, দুর্দান্ত সাজসজ্জা থেকে শুরু নামি দামি সব তারকাদের উপস্থিতিতে মহা সমারোহে বসেছিল রাজ শুভশ্রীর আসর। বিয়ের প্রতিটি অনুষ্ঠানে শুভশ্রীর সাজসজ্জা থেকে পোশাক সবকিছু ছিল নজরকাড়া।

Raj Subhashree Anniversary

মাঝখানে পার হয়েছে চার-চারটে বছর। এই চার বছরে এই দম্দম্পতির জীবনে বদল এসেছে অনেক, তবে প্রতিটা ক্ষেত্রেই রাজের সাথে কাঁধে মিলিয়ে চলেছেন শুভশ্রী। রাজ শুভশ্রীর একসাথে থাকার এই চার বছরের মাঝের দুবছরই কেটেছে করোনা অতিমারির মধ্যে দিয়ে। তার মধ্যেই মাথার ওপর বটবৃক্ষের মতো থাকা বাবাকে হারিয়েছেন রাজ। তার মধ্যেই তাদের জীবনে এসেছে ছোট্টো ইউভান (Yuvan)।

Subhashree Ganguly & Raj Chakraborty

তাই দাম্পত্য জীবনের এই কয়েক বছরে খারাপের সাথে ভালো দিকটাও চুটিয়ে উপভোগ করেছেন রাজ শুভশ্রী। একসাথে থাকতে দিনে দিনে আরও মজবুত হয়েছে ‘রাজশ্রী’ জুটির সম্পর্কের ভীত। রাজের কথায় এই চার বছরে একে অপরের প্রতি তাদের আবেগ বেড়েছে, নির্ভরতা বেড়েছে। পারস্পরিক টানটাও চার বছরে আরও চার গুণ বেড়েছে।

Raj Subhashree Anniversary

এমনিতে পরিচালক এবং নায়িকা দুজনেই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ। আর সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই তাদের নিয়ে বয়ে যায় ট্রোলের বন্যা। তবে সেসবে কোনোদিনই কান দেন না রাজ কিংবা শুভ কেউই। বরং পরিচালক মশাইয়ের খুব ইচ্ছে নিজের জীবনের নায়িকা সুন্দরী শুভশ্রীকে নিয়ে বর্ধমানের বাওয়ালি রাজবাড়িতে তিনি আবার যাবেন। শুধু তাই নয় চার বছর আগের বিশেষ দিনটিকে ফিরে পেতে আরও একবার সাতপাকে বাঁধা পড়তে চান ইউভানের মায়ের সাথেই। নিন্দুকদের মুখে ঝামা ঘষে শুভশ্রীর সাথে কাটাতে চান আরও ৪০ টা বছর।

Related Articles

Back to top button