খবরবিনোদন

করোনা সারতেই বাবার কোলে রাজপুত্তুর, আইসোলেশন কাটিয়ে ছেলে ইউভেনকে আদরে ভরাল বাবা রাজ চক্রবর্তী

নতুন বছরের শুরুতেই খারাপ খবর মিলেছিল টলিউডের রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পরিবারে। গতবছরের পর ২০২২ এর শুরুতেই আবারো করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ্ শুভশ্রী। টেস্ট করিয়ে রিপোর্টে করোনা পসিটিভ আসা মাত্রই ছেলে ইউভান (Yuvaan) এর থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন নিজেদের। বাড়িতে থেকেও আলাদা থাকতে হচ্ছিলো, ভিডিও করে কথা বলতে হচ্ছেল ছেলে ইউভানের সাথে।

আইসোলেশনে থাকার দরুন সাত দিন ছেলের থেকে আলাদা ছিলেন মা বাবা। তবে এবার ভালো খবর মিলেছে। সাত দিনের মাথায় রাজ-শুভশ্রী দুজনেরই রিপোর্ট করোনা নেগেটিভ। সুস্থ হয়েই ছেলেকে কোলে তুলে নিয়েছেন বাবা রাজ চক্রবর্তী। নিজেই ছেলেকে আদরের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়।

ছবিতে দেখা যাচ্ছে ইউভানকে কোলে নিয়ে চুমু খাচ্ছেন বাবা রাজ চক্রবর্তী। আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘চটকে খেয়ে নেব’। বোঝাই যাচ্ছে ছেলেকে খুব মিস করছিলেন পরিচালক। আসলে সারাদিন মা বাবার সাথেই সময় কাটে ইউভানের। আর সারাদিনে একবার অন্তত ছেলের সাথে একটু না খেলা করলে কি আর বাবার মন থেকে! সেখানে সাত সাতটা দিন ছেলের ভালোই জন্যই আলাদা থাকতে হয়েছিল। তাই এবার কাছে পেয়ে সব আদর একবারেই সেরে ফেলেছেন বাবা।

Raj Chakraborty Pampering Son Yuvaan রাজ চক্রবর্তী আদর করছে ছেলে ইউভান কে

এর আগে একটি ভিডিওতে ছেলের সাথে আদুরে গলায় কথা বলতে দেখা গিয়েছিল মা শুভশ্রীকে। ভিডিও কলে কি আর মন ভরে আদর করা যায়! তবুও তাতেই সন্তুষ্ঠ হতে হয়েছিল। তবে আইসোলেশনে থাকলেও নিজের শরীরের যত্ন নিচ্ছিলেন অভিনেত্রী। চালিয়ে যাচ্ছিলেন শরীরচর্চা।

প্রসঙ্গত, দেখতে দেখতে একবছর পেরিয়েছে ইউভানের বয়স। খেলা ধুলা আর আদরের মাঝেই বড় হয়ে উঠছে সে। সাথে এখন থেকেই পড়াশোনার দিকেও এক পা বাড়িয়ে দিয়েছে ছোট্ট ইউভান। এখন থেকেই ইংরেজিতে বেশ সরোগরো হতে শুরু করেছেন। কিছুদিন আগেই মা শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা গেছে ইংরেজিতে ফল, পশু পাখি থেকে আকার চিনতে শিখে গেছে ইউভান।

Related Articles

Back to top button