বিনোদনসিনেমা

প্রেমের মরশুমে রোগের গেরো! চিকেন পক্সে আক্রান্ত রাজ চক্রবর্তী, চিন্তায় শুভশ্রী থেকে অনুগামীরা

তুমুল ব্যস্ততার মধ্যে হঠাৎই চিকেন পক্স (Chicken Pox) অর্থাৎ জলবসন্তে আক্রান্ত হয়েছিলেন ব্যারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। যার জেরে সাময়িক ভাবে পরিচালক মশাইয়ের শরীর বেশ দুর্বল হয়ে পড়ে। তাই চিকিৎসকের পরামর্শ মেনে সমস্ত কাজ ছেড়ে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। এই চিকেন পক্স এমনিতেই একটি ছোঁয়াচে অসুখ। তাই নিজেকে পরিবারের থেকে আলাদা রেখেছেন রাজ।

তবে আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন তিনি। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে ইউভানের বাবা বলেছেন ‘ভাল আছি। শরীরে কোনও অসুবিধে নেই।’ এর পরেই রসিকতা করে রাজ বলেন, ‘ভরা শীতে ‘বসন্ত’র সমাগম। একটু কাবু হয়ে পড়েছিলাম। জ্বরও এসেছিল ,গুটিও বেরিয়েছিল। এখন সব কমে গিয়েছে।’


সুস্থ হতেই চিকিৎসকের পরামর্শ মেনে বছর শেষের আগেই কাজে ফিরতে চলেছেন রাজ। এপ্রসঙ্গে পরিচালক তথা ব্যারাকপুরের বিধায়ক জানিয়েছেন ‘পরশু অর্থাৎ ৩০ ডিসেম্বর থেকে আগের মতোই কাজে বেরোতে পারব। কলকাতার বাড়িতেও ফিরব ওই দিনেই।’

উল্লেখ্য চিকেন পক্স ধরা পড়ার পরেই দক্ষিণ কলকাতার বিলাসবহুল বাড়ি ছেড়ে রাজ চলে গিয়েছিলেন হালি শহরের বাড়িতে। সেখানে সহকারীরাই রাজকে দেখভাল করেছেন। অন্যদিকে ছেলে ইউভান এবং শাশুড়ি লীলা চক্রবর্তীকে নিয়ে শুভশ্রী রয়েছেন কলকাতার বাড়িতে। কিন্তু এবার একটু সুস্থ হতেই রাজের বাড়ি ফেরার পালা।

Subhashree Ganguly & Raj Chakraborty
বিধায়কের দায়িত্ব পালনের পাশাপাশি, টলিউডের টাইট শিডিউল,অন্যদিকে আন্তর্জাতিক কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনও রাজ। সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ত ছিলেন তিনি। অসুস্থতার মধ্যেই ক্রিসমাসে ফ্যানেদের জন্য ‘ধর্মযুদ্ধ’এর ট্রেলার প্রকাশ্যে এনেছিলেন রাজ। নতুন বছরের ২১ জানুয়ারি, মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত এই ছবি।

Related Articles

Back to top button