বিনোদন

সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল তোর চোখ দুটো! ৫ মাসের যুবানকে আদরে ভরিয়ে দিলেন শুভশ্রী

শুভশ্রী (Subhasree ganguly) এবং রাজের (raj Chakraborty) পুত্র ছোট্ট যুবান (yuvaan) এখন টলিপাড়ার চোখের মণি। ৫ মাস আগেই দুই থেকে তিন হয়েছেন রাজশ্রী। আর এখন ছোট্ট একরত্তিকে নিয়েই কেটে যাচ্ছে সময়। পেট থেকে পড়েই রাতারাতি তারকা যুবান। জনপ্রিয়তার দৌড়ে বাবা মায়ের থেকে কোনো অংশেই পিছিয়ে নেই সে। ইতিমধ্যেই গড়ে উঠেছে তার অসংখ্য ফ্যান ক্লাব।

Subhasree Ganguly Yuvaan

মিষ্টি যুবানকে দেখার জন্য এক্কেবারে মুখিয়ে থাকে তার ফ্যানেরা। আর খুদের দেখা মিললেই নিমেষে তা দাবানলের মত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। আস্তে আস্তে বড় হচ্ছে যুবান। এতদিন মা বা বাবার কোলে শান্ত হয়েই শুয়ে থেকেছে সে। কিন্তু এবার সে দেখতে পা দিয়েছে ৫ মাসে। মুখে আওয়াজ করতে শিখেছে, ক্যামেরার সামনে পোজ দিতেও শিখেছে।

যুবান একটু বড় হতেই আস্তে আস্তে কাজে ফিরছে রাজ-শুভশ্রী। তবে শ্যুটিং থেকে জলদি ফেরার তাড়া বেড়েছে বাবা রাজের। পার্টি ঘুরতে বেরোনোর পরিমাণও কমিয়েছেন শুভশ্রী। বাড়িতে এমন একটা গোলগাল ছটফটে ছেলে থাকলে কারই বা আর ইচ্ছে করে বাইরে থাকতে?

বেশ হাসিখুশি হয়েছে যুবান। শিখেছে মুখে আওয়াজ করতেও, হামা দিতেও। ক্যামেরা দেখলেই পোজ দেওয়ার জন্য রেডি রাজপুত্র যুবান। মা বাবা ঠাম্মার কোলে চড়েই হেসেখেলে বড় হয়ে উঠছে যুবান।

দেখতে দেখতে ৫ মাস কাটিয়ে ফেললো খুদে। আজই যুবানের ৫মাস পূরণ উপলক্ষে খুদের এক গুচ্ছ ছবি শেয়ার করে আদরে স্নেহাশিসে ভরিয়ে দিয়েছেন শুভশ্রী। ক্যাপশনে ছেলেকে নিয়ে শুভশ্রী লিখেছেন, “তোর চোখ গুলো সবচেয়ে উজ্জ্বল, হয়ত সূর্যের থেকেও বেশি উজ্জ্বল”। যুবানের ৫ বছরের জন্মদিনে খুদেকে আদিরে ভরিয়ে দিয়েছেন রাজের বোন সৃষ্টি পান্ডেও।

Related Articles

Back to top button