বিনোদন

যুবান আসার পর নিজেদের জন্য সময় নেই! রাজের সঙ্গে পুরোনো রোমান্টিক ছবি দেখেই স্মৃতিচারণে শুভশ্রী

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান। এদিকে সদ্য মা হয়েছেন টলি ডিভা শুভশ্রী গাঙ্গুলি। আর তাই-ই এই দম্পতির এখন সময় কাটছে একরত্তি যুবান (Yuvaan) -কে নিয়েই। নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত তারা গত কয়েকদিন যেন নিজেদের জন্য সময়ই বের করতে পারছিলেন না এই জুটি।

subhashree ganguly raj chakraborty yuban শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবতী যুবান

সদ্য ৩ মাসে পেরোলো খুদে। এখনই তো তাকে গড়ে তোলার সময়। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী। কিন্তু বাবা মায়ের দায়িত্ব পালন ছাড়াও তারা সবার আগে প্রেমিক প্রেমিকা। তাদের জমাটি প্রেমের সাক্ষী গোটা বাংলার মানুষই।

তাই নিজেদের প্রেমের রঙিন সময়ে ফিরে যেতে রাজের সঙ্গে রোমান্টিক ছবি শেয়ার করলেন শুভশ্রী। ফিরে গেলেন পুরোনো সেই দিনে। ছবি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, স্মৃতি।

 

ছবিতে দেখা যাচ্ছে কোনো এক নদীর পারে ব্রীজের উপর শুয়ে রয়েছে রাজ শুভশ্রী। রাজের হাতে মাথা রেখে আদুরে ভঙ্গিতে ছবি তুলেছেন নায়িকা। এখন আর এভাবে সময় কাটানোর সুযোগ পান কই তারা। তাই পুরোনো ছবি শেয়ার করে প্রেমের দিন গুলোতে ফিরে ফিরে যাচ্ছেন দম্পতি।

Related Articles

Back to top button