ছবিবিনোদনভাইরালসিনেমা

রাজঘরিণী হয়ে কেটে গেল তিনটে বছর! তৃতীয় বিবাহবার্ষিকীতে নস্টালজিক রাজ-শুভশ্রী

টলিউডের পাওয়ার কাপল হিসাবেই পরিচিত রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) জুটি। বিয়ের দিন থেকে আজও অটুট তাদের ভালোবাসা। টলিউডের সেলেব কাপলদের মধ্যেই জনপ্রিয়তার শীর্যেই রয়েছেন দুজনে। ২০১৮ সালের আজকের দিনেই চার হাত এক হয়েছিল রাজ শুভশ্রীর। অর্থাৎ আজ তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে একসাথে তিন তিনটে বছর কাটিয়ে ফেললেন দুজনে।

টলিউডের বিখ্যাত পরিচালকের বাড়িতে বউ হয়ে এসেছিলেন অভিনেত্রী শুভশ্রী। সেদিন থেকেই রাজঘরিণী উপাধি জুড়ে ছিল অভিনেত্রীর নামের পাশে। এরপর ভালোবাসা আর নানান অভিজ্ঞতায় ভরপুর হয়ে কেটে গেল তিনটে বছর। ইতিমধ্যেই মা হয়েছেন শুভশ্রী। গতবছর লকডাউনে শুভশ্রীর কোল এল করে এসেছে রাজপুত্র যুবান। জন্মের পর থেকেই সেও সেলেব্রিটির থেকে কোনো অংশে কম নয়।

Raj Subhashree Anniversary

তৃতীয় বিবাহ বার্ষিকীতে বিয়ের দিনের স্মৃতি ভিড় করেছে শুভশ্রীর মনে। সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের সময়কার একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে শুভশ্রী ও রাজ চক্রবর্তীকে দেখতে পাওয়া যাচ্ছে। অভিনেত্রীর পরনে রয়েছে লাল পেড়ে সাদা শাড়ি আর রাজের পরনে আছে সাদা পাঞ্জাবি। একেঅপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন দুজনে। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ জীবনের সেরা সিদ্ধান্তের তিনটে বছর’।

Raj Subhashree Anniversary

স্বামী রাজ চক্রবর্তীও বিয়ের দিনের স্মৃতিতে বিভোর হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে বিবাহবার্ষিকীতে নিজের বিয়ের ছবি শেয়ার করেছেন পরিচালক। যেখানে রাজকীয় বিয়ের ছবিতে বিয়ের বেশে দেখা যাচ্ছে রাজ-শুভশ্রীকে। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তোমার মধ্যেই বন্ধুত্ব, প্রেম, আনন্দ খুঁজে পেয়েছি। আমি সত্যি ধন্য তোমাকে জীবন সঙ্গী হিসাবে পেয়ে। জীবনের সুন্দর তিনটে বছর আমার সাথে কাটানোর জন্য ধন্যবাদ। শুভ বিবাহবার্ষিকী আমার ভালোবাসা’।

রাজ চক্রবর্তী Raj Chakraborty শুভশ্রী গাঙ্গুলি Subhashree Ganguly

দুজনের পোস্টই শেয়ার হবার পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। হাজারো লাইক আর শুভেচ্ছাবার্তার ঢল নেমেছে সোশ্যাল মিডিয়াতে। আসলে এই জুটির ফ্যানের সংখ্যাও যে নেহাত কম নয়। প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনা মুক্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী। তবে বিবাহবার্ষিকী উপলক্ষে বিশেষ কোনো আয়োজন হচ্ছে কি না এটা এখনো জানা যায়নি। তবে সময় হলে তাও প্রকাশ্যে আসবে।

Related Articles

Back to top button