যুবান আসার পর প্রথম বিবাহ বার্ষিকী! রাজ চক্রবর্তীকে সোহাগে ভরিয়ে দিলেন শুভশ্রী


টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

Subhashree শুভশ্রী Raj Chakraborty রাজ চক্রবর্তী

মা হবার পর নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত রাজ-শুভশ্রী জুটি। তবে প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। আর এবার ছেলে জুবান খানিকটা বড় হতেই স্বাভাবিক ছন্দে ফিরছেন স্বামী স্ত্রী। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত একেঅপরের প্রতি এতটুকুও ভাটা পড়েনি প্রেমে। আর এবার মা হবার বিরতির পরে আবার প্রেমে মজেছেন রাজ-শুভশ্রী।

Subhashree শুভশ্রী Raj Chakraborty রাজ চক্রবর্তী

শুভশ্রী হোক বা রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দুজনেই। মাঝেমধ্যেই নিজেদের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সাথে ছোট্ট যুবানের ছবিও দেখতে পাওয়া যায়। সদ্য ৫ মাস পেরোলো খুদে এখনই তো তাকে গড়ে তোলার সময়। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী। কিন্তু বাবা মায়ের দায়িত্ব পালন ছাড়াও তারা সবার আগে প্রেমিক প্রেমিকা। তাদের জমাটি প্রেমের সাক্ষী গোটা বাংলার মানুষই।

সম্প্রতি তৃতীয় বছরে পড়ল রাজ শুভশ্রীর বিয়ে। আর বিবাহ বার্ষিকীতে একেঅপরকে ভালোবাসায় মুড়ে দিয়েছেন দুজনেই। বিবাহ বার্ষিকী উপলক্ষে একটু ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ছবিতে রাজ চক্রবর্তীর সাথে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পাওয়া যাচ্ছে শুভশ্রীকে। বলতে গেলে চুম্বনের আগের মুহূর্তেই তোলা এই ছবিটি। স্বামীকে সোহাগে ভরিয়ে দেওয়া এমন ছবি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। Subhashree শুভশ্রী Raj Chakraborty রাজ চক্রবর্তী


Like it? Share with your friends!

645
645 points