ছবিবিনোদনভাইরাল

একবছরে পা দিল শুভাশ্রীপুত্র ইউভান, পুরীর সমুদ্রতট থেকেই জন্মদিনের শুভেচ্ছা বাবা রাজের

টলিউডের খুদে সেলেব্রিটি বলতে সবার আগে যার নাম আসে সে হল ইউভান (Yuvaan)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রীর (Subhashree) একমাত্র পুত্র ইউভান। বাবা-মা যেমন টলিউডের পাওয়ার কাপল তেমনি ছোট থেকেই একেবারে সুপারস্টার হয়ে উঠেছে ইউভান। আজ সেই ছোট্ট ইউভানের প্রথম জন্মদিন। গতবছর আজকের দিনেই শুভশ্রীর কোল আলো করে জন্ম নিয়েছিল রাজপুত্তুর।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে কাটানো নানান মুহূর্তের ছবি শেয়ার করেন রাজ-শুভশ্রী। সেই ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ত। নেটিজেনদের চোখের মণি হয়ে উঠেছিল ছোট্ট ইউভান। তার দিন দিন বেড়েই চলেছে তার জনপ্রিয়তা। কোঁকড়ানো চুল আর ড্যাব ড্যাবে চোখে সারাক্ষণ দুষ্টুমি করে মাতিয়ে রাখে সে।

জন্মদিনের আগেই মা-বাবার সাথে জগন্নাথের দর্শন করতে কলকাতা থেকে পুরী উড়ে গিয়েছে পুচকে। ঘুরতে যাবার আনন্দ ফুটে উঠেছিল ইউভানের চোখে মুখে। সেখানে যাওয়ার পর থেকেই একরত্তির একগুচ্ছ ছবি শেয়ার করেছেন রাজশ্রী। যেখানে মায়ের হাত ধরে নীল সমুদ্রের তীরে ছোট্ট ছোট্ট পায়ে হাঁটি হাঁটি করছে ইউভান। পরনে তার ডেনিম হাফ প্যান্ট, আর নিয়ন রঙা টিশার্ট বিচের ধারে সবচেয়ে ভরসার হাতটা ধরে এগোচ্ছে সে।

Subhashree son Yuvaan first Birthday in Puri

এবার জন্মদিনে বাবা রাজ চক্রবর্তী শেয়ার করলেন ছেলে ইউভানের ছবি। পুরীর বিচে খালি পায়ে হেসে খেলে বেড়াচ্ছে রাজপুত্র। জন্মদিনের সকালে ছোট্ট ইউভানের হাসি মুখের ছবি কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ছবি। কয়েক মিনিটের মধ্যেই ২০ হাজারেরও বেশি লাইক পরে গিয়েছে ছবিতে।

Subhashree son Yuvaan first Birthday

মা শুভশ্রীও ছেলের জন্মদিনে ছেলেকে জড়িয়ে ধরে একটি ছবি শেয়ার করেছেন। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন, এক বছর হল তুমি একটা মায়ের জন্ম দিয়েছ। নিঃশর্ত ভালোবাসা আমার প্রাণ তোমার জন্য’। ছেলেকে কোলে নিয়ে শুভশ্রীর এই ছবিও ব্যাপক ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ৪০ হাজারেরও বেশি দর্শকেরা দেখেছে ছবি। মা বাবা দুজনের প্রোফাইলেই উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button