গসিপবিনোদন

বাবা-মা নেই, এই সুযোগ ভুত সেজে ঘুরে বেরাচ্ছে ইউভান! খুদের কাণ্ড দেখে হাসির রোল নেটপাড়ায়

রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির খুব জনপ্রিয় মুখ। এই তারকা দম্পতির জনপ্রিয়তাও আকাশছোঁয়া। তাই তাঁদের ছেলের জনপ্রিয়তা থাকবে না এমনটা কি হয়? এই বয়সেই ‘রাজশ্রী’র ছেলে ইউভানের (Yuvaan Chakraborty) ফ্যান ফলোয়িং দেখলে চোখ কপালে উঠএই বয়সেই ‘রাজশ্রী’র ছেলে ইউভানের (Yuvaan Chakraborty) ফ্যান ফলোয়িং দেখলে চোখ কপালে উঠবেবে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় তাঁর ছবি, ভিডিও।

রাজ-শুভশ্রী নিজেই মাঝেমধ্যে ছেলের নানান কাণ্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। ছেলের কীর্তি নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন এই তারকা জুটি। দুর্গাপুজোর সময়ও যেমন নিজেদের উৎসব উদযাপনের নানান মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ‘রাজশ্রী’। তাঁদের শেয়ার করা ছবি থেকেই দেখা গিয়েছিল, এই বয়সেই ঢাক বাজাচ্ছে ছোট্ট ইউভান।

Raj Subhashree and Yuvaan

তবে এবার রাজ-পুত্রের একটি নতুন ‘দুষ্টুমি’র ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়েছে। তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। এক ঝলক দেখলে মনে হবে ইউভান হয়তো ভূত সেজেছে। কিন্তু ভালো করে দেখলে বোঝা যাবে সে আসলে ব্যাটম্যান সেজেছে।

আসলে কয়েকদিন আগেই উদযাপিত হয়েছে হ্যালোইন উৎসব। বিদেশি উৎসব হলেও এখন এদেশেও অনেকে হ্যালোইন উদযাপন করে থাকেন। সেই তালিকায় নাম রয়েছে ইউভানেরও। এই উৎসবের রীতি অনুযায়ী, কোনও সিনেমার প্রিয় চরিত্র কিংবা ভূত সাজতে হয় প্রত্যেককে। রাজ-পুত্র ইউভান সেই জন্য নিজের পছন্দের ব্যাটম্যান সেজে সারা বাড়িতে ঘুরে বেড়াচ্ছিলেন।

Yuvaan Chakraborty as Batman

বাবা-মা কাজে বেরিয়ে যেতেই শুরু হয় যায় পুঁচকের দুষ্টুমি। ইউভানের মুখের মুখোশ থেকে শুরু করে পিঠের কালো কাপড়, সবেতেই রয়েছে ব্যাটম্যানের চিহ্ন। আর পুঁচকে এই ব্যাটম্যানের কাণ্ড দেখেই হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, একবার এক জনপ্রিয় রিয়্যালিটি শো’য়ে গিয়ে শুভশ্রীর মা বলেছিলেন, ছোটবেলায় এই জনপ্রিয় নায়িকা প্রচণ্ড দুষ্টু ছিল। এক কথায় হাতে-পায়ে দুরন্ত ছিলেন তিনি। মায়ের থেকেই যে ছোট্ট ইউভান দুষ্টুমিটা শিখেছেন তা আর সত্যিই বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button