বিনোদনভাইরালভিডিও

শুভশ্রীর বুকে মুখ রেখে স্ত্রীকে আদরে মুড়ে দিলেন রাজ! ভাইরাল রাজশ্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

মা হবার পর নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত রাজ-শুভশ্রী জুটি। তবে প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। আর এবার ছেলে জুবান খানিকটা বড় হতেই স্বাভাবিক ছন্দে ফিরছেন স্বামী স্ত্রী। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত একেঅপরের প্রতি এতটুকুও ভাটা পড়েনি প্রেমে। আর এবার মা হবার বিরতির পরে আবার প্রেমে মজেছেন রাজ-শুভশ্রী।

শুভশ্রী হোক বা রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দুজনেই। মাঝেমধ্যেই নিজেদের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সাথে ছোট্ট যুবানের ছবিও দেখতে পাওয়া যায়। সদ্য ৫ মাস পেরোলো খুদে এখনই তো তাকে গড়ে তোলার সময়। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী। কিন্তু বাবা মায়ের দায়িত্ব পালন ছাড়াও তারা সবার আগে প্রেমিক প্রেমিকা। তাদের জমাটি প্রেমের সাক্ষী গোটা বাংলার মানুষই।

subhashree ganguly raj chakraborty yuban শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবতী যুবান

আজ ভ্যালেন্টাইন্স ডে। অর্থাৎ ভালোবাসার দিন। আকাশে বাতাসে এখন কেবলই ভালোবাসার রঙ। তাই আজকের দিনে কোনো কিছুর তোয়াক্কা না করে, শুভশ্রীর বুকে মুখ গুঁজে নিজের ভ্যালেন্টাইনকে আদরে মুড়ে দিলেন রাজ। আর শুভশ্রী সেই ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। আর তাদের প্রেমের এই রসায়ন ইতিমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়।

 

Related Articles

Back to top button