বিনোদনভাইরালভিডিও

সে এক রূপকথারই দেশ, ফাগুন সেথায় হয়না কভু শেষ! রাজ-শুভশ্রীর প্রেম যেন চির রঙিন

টলিপাড়ায় সম্পর্ক আজকাল এই গড়ছে তো এই ভাঙছে। কিন্তু কিছু সম্পর্ক আজও নজির হয়ে রয়ে গিয়েছে। এই প্রসঙ্গে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলি (Subhashree ganguly) জুটির কথা না বললেই নয়। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তীরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

টলিউডের সেলেব কাপলদের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষেই রয়েছেন দুজনে। ২০১৮তে বিয়ের পর থেকে কেটে গিয়েছে তিনটি বছর, এখনো অটুট রয়েছে ভালোবাসা। স্ত্রী শুভশ্রীকে অসম্ভব ভালোবাসেন রাজ। টলিউডের বিখ্যাত পরিচালকের বাড়িতে বউ হয়ে এসেছিলেন অভিনেত্রী শুভশ্রী। সেদিন থেকেই রাজঘরিণী উপাধি জুড়ে ছিল অভিনেত্রীর নামের পাশে।

আজ বিয়ের এতদিন বাদেও তাদের মিষ্টি প্রেম দেখলে নিমেষে মন ভালো হয়ে যায়। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে রাজের সাথে কাটানো বেশ কিছু মিষ্টি মুহুর্তের ভিডিও কোলাজ করে পোস্ট করেন শুভশ্রী। যেখানে দেখা যায়, সাম্প্রতিক কালের সবচেয়ে জনপ্রিয় রোমান্টিক গান ‘শেরশাহ’ ছবির ‘রাত লাম্বিয়া’তে রাজের সাথে শুভশ্রীর বেশ কিছু সুন্দর মুহুর্ত জুড়েছেন।।

শুভশ্রীর পরনে হালকা গোলাপি একটি কুর্তি, রাজের পরনে সাদা শার্ট। কখনও দুজন দুজনের দিকে এক দৃষ্টে তাকিয়ে রয়েছেন তো কখনওবা জমিয়ে গল্প করছেন, কখনও শুভশ্রীর কপালে রাজ এঁকে দিচ্ছেন স্নেহের চুম্বন। আর এই ভালোবাসার ভিডিও দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের।

 

Related Articles

Back to top button