বিনোদন

রাজ সাথে থাকলে বিশ্বজয়ও করতে পারেন শুভশ্রী! যুবান এলেও বিন্দুমাত্র ভাটা পড়েনি ‘রাজশ্রী’র প্রেমে

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

মা হবার পর নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত রাজ-শুভশ্রী জুটি। তবে প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। আর এবার ছেলে যুবান খানিকটা বড় হতেই স্বাভাবিক ছন্দে ফিরছেন স্বামী স্ত্রী। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত একেঅপরের প্রতি এতটুকুও ভাটা পড়েনি প্রেমে। আর এবার মা হবার বিরতির পরে আবার প্রেমে মজেছেন রাজ-শুভশ্রী।

Raj Subhashree Anniversary

শুভশ্রী হোক বা রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় দুজনেই। মাঝেমধ্যেই নিজেদের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। সাথে ছোট্ট যুবানের ছবিও দেখতে পাওয়া যায়। তবে বিধায়ক হওয়ার পর এখন বেজায় ব্যস্ত রাজ, অনেক বড় দায়িত্ব তার কাঁধে। আগের মত আর সংসারে সময়ও দিতে পারেনা সে। যদিও সেসবে আক্ষেপ নেই রাজ ঘরনীর। সর্বতোভাবে, সব সময়ের জন্যেই সে স্বামীর পাশে থাকতে রাজী।

তবে এবার সমস্ত ব্যস্ততা কাটিয়ে নিজেদের জন্য বেশ কিছুটা সময় বের করে নিলেন রাজশ্রী। ফের দেখা মিলল রাজ শুভশ্রীর সেই চিরপরিচিত রোমান্টিক ভিডিওর। যেন এত দিন পর চোখ জুড়ালো অনুরাগীদের।

 

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী, যেখানে অভিনেত্রী রাজকে যেন বলছেন ‘তুমি সাথে থাকলে বিশ্বজয় করতে পারি’। ‘আগর তুম সাথ হো’ গানে হাত ধরে নাচলেন টলিউডের এই তারকা দম্পতি। অভিনেত্রীর পরনে নীল সালোয়ার, আর রাজের পরনে ম্যাচিং নীল পাঞ্জাবি আর সাদা পাজামা। দুজনে কাছাকাছি এসে রোমান্টিক মুহুর্ত কাটালেন, সাথে শুভশ্রী ক্যাপশনে লিখলেন, ‘ভালোবাসার মানুষের সঙ্গে একদম রঙ মিলিয়ে’। আর খুব স্বভাবতই এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button