বিনোদনভাইরালভিডিও

যুবান আসার পরেও বিন্দুমাত্র ভাটা পড়েনি প্রেমে! মলদ্বীপের সমুদ্রের ধারে নির্জনে অন্তরঙ্গ রাজ শুভশ্রী

টলিউডের পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুভশ্রী গাঙ্গুলি (Subhasree Ganguly)। টলিউড ডিভা শুভশ্রী গাঙ্গুলি মা হয়েছেন গতবছরে। আর সাথে সাথে বাবা হয়ে দায়িত্ব বেড়েছে পরিচলক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-এরও। ছোট্ট ছেলে যুবান (Yuvaan)-কে নিয়ে বেশ ব্যস্ত থাকেন রাজ-শুভশ্রী। তবে দুই থেকে তিন হলেও তাদের প্রেমে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং এখনও দুজন দুজনকে চোখে হারান।

মা হবার পর নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত রাজ-শুভশ্রী জুটি। প্রতিমুহূর্তেই বাবা-মায়ের দায়িত্ব খুব যত্নে পালন করে চলেছেন রাজ শুভশ্রী দুজনেই। আর এবার ছেলে যুবান খানিকটা বড় হতেই স্বাভাবিক ছন্দে ফিরছেন স্বামী স্ত্রী। বিয়ের পর থেকে এখনো পর্যন্ত একেঅপরের প্রতি এতটুকুও ভাটা পড়েনি প্রেমে।

টলিউডের বিখ্যাত পরিচালকের বাড়িতে বউ হয়ে এসেছিলেন অভিনেত্রী শুভশ্রী। সেদিন থেকেই রাজঘরিণী উপাধি জুড়ে ছিল অভিনেত্রীর নামের পাশে। এরপর ভালোবাসা আর নানান অভিজ্ঞতায় ভরপুর হয়ে কেটে গেল তিনটে বছর। কিন্তু আজও তাদের সম্পর্ক দেখলে মনে হয় যেন কোনোও কিশোর কিশোরী সদ্য প্রেমে পড়েছে।

Subhashree Ganguly & Raj Chakraborty

পুজোর ঠিক আগে আগেই যুবানকে সাথে করেই মালদ্বীপ উড়ে গিয়েছিলেন রাজশ্রী জুটি। সমুদ্র বড়ই প্রিয় তাদের। মালদ্বীপের সৌন্দর্য ভালোবাসার মানুষের সঙ্গে দেখবার সৌভাগ্য কজনেরই বা হয়? তাই মালদ্বীপের (Maldives) সাগর পাড়ে বসেই ব্যাক টু ব্যাক ছবি আপলোড করে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল।সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল রাজ শুভশ্রীর সেই ‘ভ্যাকেশন মুড’-এর নানান মুহুর্ত। ভাইরাল হয়েছে শুভশ্রীর বিকিনি লুকের ছবিও। কখনও বা যুবানের সাথে নানান মিষ্টি মুহুর্তের ছবিও মন কেড়েছে দর্শকদের।

তবে সম্প্রতি শুভশ্রীর পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাজের সঙ্গে এক্কেবারে রোমান্টিক মেজাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। শুভশ্রীর পরনে সিগ্রীণ মনোকিনি আর রাজের বুক খোলা সাদা শার্টে দুজনকে মানিয়েছে বেশ। মালদ্বীপের সমুদ্রর বালি পায়ে মেখে তারা কখনও সূর্য অস্ত যাওয়া দেখছেন, তো কখনও বা জড়িয়ে ধরছেন আদরে। আর এই মিষ্টি ভিডিও দেখে বেজায় খুশি তাদের অনুরাগীরাও।

 

Related Articles

Back to top button