বিনোদন

এত প্রতিকূলতা, অগ্নিপরীক্ষার মাঝেও তুমিই শক্তি, তুমিই ভরসা! যুবানের দিকে চেয়ে আবেগঘন রাজ

টলিপাড়ার পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এর প্রেমকাহিনী চিরকালই তুমুল চর্চিত। প্রেম থেকে বিয়ে এবং এখন ছোট্ট যুবান (Yuvaan) এর বাবা-মা রাজশ্রী। স্ত্রী সন্তান নিয়ে এক্কেবারে গুছিয়ে সংসার রাজের।

পরিচালক রাজ চক্রবর্তীর এখন একটি অন্য পরিচয় ও রয়েছে। তিনি ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের নির্বাচিত বিধায়ক। তৃণমূলের হয়ে এবার নির্বাচন লড়েছিলেন তিনি, এবং বিপুল ভোটে জয়ীও হয়েছিলেন। স্বভাবতই, তার কাঁধে এখন অনেক দায়িত্ব। আর রাজনীতির ময়দান যে বাস্তব থেকে অনেকটাই আলাদা তা বলাই বাহুল্য। পরিচালক থেকে নেতা হয়ে ওঠা মাত্রই তাকে সামলাতে হচ্ছে বিরোধীদের নানান কটুক্তি, প্রশ্ন উঠছে তার কার্যকলাপ নিয়েও।

এত জটিলতার মাঝেও রাজের স্বস্তি বলতে যুবান। এদিন নিজের ইন্সটা হ্যান্ডেলে যুবানকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে বেশ আবেগঘন হয়ে পড়েছেন রাজ। রাজ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, “এত প্রতিকূলতা, এত অগ্নিপরীক্ষার মধ্যেও আমি যখনই তোমার মুখের দিকে তাকাই আমি শক্তি পাই, ভরসা পাই।”

বিধানসভার ষষ্ঠ দফার ভোটে ব্যারাকপুর কেন্দ্র থেকে লড়েছেন রাজ। এইকদিনে রাজের উপর দিয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। কাছে ছিলনা তার আদরের ছেলে বউ কেউই। যুবানও মা বাবাকে বেজায় মিস করেছে কদিন।

তাই ছেলের কাছে ফিরেই এতদিন যুবানকে কাছে না পাওয়ার সমস্ত মনখারাপ উসুল করে নিয়েছেন রাজ চক্রবর্তী। ছেলেকে একা পেয়ে কার্যত ‘অত্যাচার’ চালিয়েছেন রাজ, আর যুবানকে বলেছেন চুপচাপ সহ্য করে যেতে। শান্ত, ভদ্র, ছোট্ট যুবান টু শব্দটিও না করে বাবার অত্যাচার সহ্যই করেছে অগত্যা৷

তা অত্যাচারটা কিরকম? আসলে এত্তদিন পর ছেলেকে পেয়ে প্রবল চটকেছেন রাজ, ক্যামেরার সামনেই প্রায় চুমুতে ভরিয়ে দিয়েছেন একরত্তিকে। আর বারবার বলেছেন চুপচাপ এই অত্যাচার সহ্য করতে, সারা জীবন সহ্য করতে। লক্ষ্মী ছেলের মতো তাই শুনেছে যুবানও৷

Related Articles

Back to top button