বিনোদনভাইরালভিডিও

বউ চাই বউ দাও! চিরকুমার রুদ্রনীলকে বিয়ে দেওয়ার দায়িত্ব রাজ – শুভশ্রীকে দিলেন রাজের মা, যোগ দিল যুবানও

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর যদি সালমান খান হন, তবে টলিউডের চিরকুমার রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। আজই ৪৯ বছরে পা দিলেন অভিনেতা৷ প্রায় ৫০ এর কোঠায় বয়স হলেও এখনও চিরকুমারই থেকে গিয়েছেন রুদ্র। এবার আইবুড়ো তকমা নাকি ঘোচাতে চলেছেন বিজেপি নেতা তথা টলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা। একরাশ মন খারাপের মাঝেই এবার সুখবর শোনালেন টলি পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

গত কয়েকদিনে একের পর টলি তারকাদের করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। গত কালকেই রুদ্রনীল জানিয়েছেন তিনি করোনায় আক্রান্ত, এদিকে তার দুদিন আগে কোভিড থাবা বসিয়েছে রাজ শুভশ্রীর পরিবারেও, যুবান বাদে আক্রান্ত দুজনেই। স্বভাবতই এবারে রুডির জন্মদিন সম্পূর্ণ বাড়িতে বসেই কাটছে।

Rudranil Ghosh

তবে বন্ধুর জন্মদিনে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন রাজ৷ আর সেই ভিডিও ঘিরেই তৈরি হয়েছে জল্পনা তবে কি খুব শিগগিরই সাত পাক ঘুরবেন অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ঘরোয়া আড্ডায় রাজের বাড়িতে মেতেছেন রাজ, শুভশ্রী, প্রযোজক রাণা সরকার সহ রাজশ্রীর ছোট্ট খুদে যুবানও।

আর সেখানেই রাজের বৃদ্ধ মায়ের কাছে আদর খাচ্ছিলেন রুডি। রাজের মায়ের রুদ্রকে নিয়ে দাবি, ‘সবাই বিয়ে করল এ আর বিয়ে করল না। ‘ রাজের উদ্দেশ্যে মায়ের কড়া বার্তা, ‘ তোরা জোর করে বিয়ে দিতে পারিস না? তুই নেতা মানুষ। ‘ রুদ্র বেশ হাসতে হাসতে বলেন, ‘ওর বিধানসভা থেকে খুঁজে দেবে, প্ল্যাকার্ড নিয়ে বেরোবে বউ খুঁজতে’ পাশ থেকে শুভশ্রীর টিপ্পনি ‘রুডির বউ চাই বউ দাও’।

এমন হাসি ঠাট্টা শুনে পাশের ঘর থেকে ছুটে আসে যুবানও। বাবা মাকে হাসতে দেখে সেও খিলখিলিয়ে হেসে ওঠে। বড়দের কথা নকল করতে করতে ছুটে বেড়াচ্ছে সে। পুচকের উৎসাহ দেখে রুদ্রর দাবি খুব শিগগিরই টলিউডে নামবে যুবানও।

অন্যদিকে প্রযোজক রাণা সরকার একটি ভিডিও পোস্ট করেছেন, সেখানে রুদ্র নিজের মুখেই বলেছেন “বিয়ে করছি সেপ্টেম্বরের মধ্যেই, মেয়ে দেখা আছে। ” ভিডিও প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু, কবে প্রিয় অভিনেতাকে বর বেশে দেখবেন তারা।

Related Articles

Back to top button