নির্বাচনের যুদ্ধে জয়ী! অবশেষে যুবানকে নিয়ে গাড়ি চড়ে হাওয়া খেতে বেরোলেন রাজ


অবশেষে শেষ হল পশ্চিম ২০২১ এর বিধানসভা নির্বাচন। অষ্টম দফা ভোটের শেষে ২রা মে ছিল চূড়ান্ত ফল ঘোষণা। সারা রাজ্যই কার্যত তাকিয়ে ছিল এই দিনটার দিকে। এবারের নির্বাচন ছিল অভিনব। ভোটমুখে বাংলায় কালকের আগে পর্যন্তও বোঝার উপায় ছিলনা যে আসলে হাওয়া কোনদিকে। অবশেষে নির্বাচনের ফলাফল বলছে তৃতীয় বারের জন্য রাজ্যে ক্ষমতায় এলো তৃণমূল সরকার। আর সেই দলেরই অন্যতম প্রার্থী রাজ চক্রবর্তী এবার জয়ী হয়েছেন ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে।

যুদ্ধ শেষে এবার একটু স্বস্তিতে নিশ্বাস নেওয়ার পালা রাজের। অন্যদিকে জন্মের ৭ মাসের মধ্যেই যুবানকে বেশ কয়েকদিন থাকতে হয়েছে মা বাবা ছাড়া। কেননা এতদিন পর্যন্ত রাজ ব্যস্ত ছিলেন নির্বাচনের কাজে, এবং গত কয়েকদিন আগেই কোভিডে আক্রান্ত হয়েছেন শুভশ্রী গাঙ্গুলি। আর তার জেরেই বা-মার থেকে দূরেই ছিল যুবান।

অবশেষে আজ খুশির দিনে ছেলেকে গাড়িতে করে নিয়ে কাছাকাছি একটু হাওয়া খেতে বেরোলেন রাজ চক্রবর্তী। স্কাই ব্লু টিশার্ট আর ম্যাচিং জুতো পরে ফুরফুরে মেজাজে যুবানও বেরিয়েছিল রাজের সঙ্গে হাওয়া খেতে। এত্তদিন পর বাবার আদর পেয়ে বেজায় খুশি সে। ড্যাবড্যাবে চোখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজও দিয়েছে যুবান। এই মিষ্টি ভিডিও ইতিমধ্যেই চূড়ান্ত ভাইরাল নেটপাড়ায়। অনেকেই রাজকে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন ভিডিওর কমেন্টে।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)