বিনোদনভিডিও

মাঝরাতে রাজের সারপ্রাইজ থেকে মিমি-নুসরতের শুভেচ্ছা, ৩২-এও জন্মদিন জমজমাট শুভশ্রীর, রইল ভিডিও

দেখতে দেখতে আরও একটা বছর যোগ হল বয়সের খাতায়। ৩১ পেরিয়ে ৩২’এ পা দিলেন টলিউডের নামী অভিনেত্রী (Tollywood actress) শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলি ডিভার জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়ে গিয়েছে সেই মধ্যরাত থেকেই। সৌজন্যে তাঁর ‘মাম্মা’ রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

স্ত্রীয়ের জন্মদিনে রাজ কোনও বিশেষ চমক দেবেন না এমনটা হতেই পারে না। সেই জন্য মধ্যরাতেই সকল কাছের মানুষদের নিয়ে শুভশ্রীর জন্মদিন উদযাপন করলেন তিনি। মোমবাতি, ফুল, কেক দিয়ে স্ত্রীকে শুভেচ্ছা জানালেন টলিউডের এই নামী পরিচালক। সেই সঙ্গেই অভিনেত্রীর জন্য জন্মদিনের আদর এবং ভালোবাসা পাঠিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরাও।

Subhashree Ganguly's second time pregnancy rumour

বুধবার গভীর রাতে ‘রাজশ্রী’ আরবানার বিলাসবহুল আবাসনেই উদযাপন করা হয়েছে টলি সুন্দরীর জন্মদিন। বুধবার রাতে দুই রকমের ফ্লেভারের কেক আনা হয়। একটি ছিল চকোলেট এবং অপরটি ছবি নায়িকার মনপসন্দ রেড ভেলভেট। জন্মদিনের জন্য জ্বালানো হয়েছিল মোমবাতিও।

Subhashree Ganguly birthday celebration

এরপর মোমে ফুঁ দিয়ে কেক কাটেন শুভশ্রী। প্রথমে স্বামীর মুখে তুলে দেন সেই কেক। এরপর শুভশ্রীকে কেক খাইয়ে দেন রাজ। নায়িকার জন্মদিন উদযাপনে উপস্থিত ছিলেন তাঁর দাদারাও। একে একে সকলের মুখে কেক তুলে দেন রাজ ঘরণী।

তবে শুভশ্রী এত সুন্দর করে জন্মদিন সেলিব্রেট করলেও সেখানে কিন্তু চোখে পড়েনি তাঁর ছেলে ইউভানকে। ছেলেকে ছাড়াই জন্মদিন উদযাপন করতে দেখা যায় টলি সুন্দরীকে। স্ত্রীয়ের বার্থ ডে সেলিব্রেশনের ভিডিও শেয়ার করে রাজ লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা’। প্রত্যুত্তরে আবার শুভশ্রী লিখেছেন, ‘তোমায় ভালোবাসি মাম্মা’।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সকাল থেকেই আবার শুভশ্রীকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছে টলিউডের একাধিক তারকা। মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, নুসরত জাহানদের নাম রয়েছে সেই তালিকায়। প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন রাজ ঘরণী। তবে সবার মাঝে নজর কেড়েছে টলি পরিচালকের প্রাক্তন মিমির শুভেচ্ছা। ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা শুভশ্রীর একটি ছবি শেয়ার করে মিমি লিখেছেন, ‘এটার থেকে ভালো ছবি আর খুঁজে পেলাম না। শুভ জন্মদিন শুভশ্রী। ভালোবাসা এবং আলো’। সেই ছবি শেয়ার করে আবার টলি ডিভা লিখেছেন, ‘ধন্যবাদ মিমি’।

Related Articles

Back to top button