বাবার ঘাড়ে চেপে খিলখিলিয়ে হাসছে যুবান! ছেলেকে নিয়ে ‘ড্যাংড্যাং’ করে নাচলেন রাজ


বাংলা জুড়ে চলছে ২০২১ এর বিধানসভা নির্বাচন। আর তাই নিয়েই প্রবল ব্যস্ত রাজ্য রাজনীতি। এবারের নির্বাচন গুরুত্ব রাখে বিনোদন জগতেও। কেননা টলিউডের একঝাঁক তারকারা এবার লড়ছেন নির্বাচন। আর তাদেরই মধ্যে অন্যতম পরিচালক রাজ চক্রবর্তী। এবার ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন রাজ। আর সেই কারণেই গত কয়েক দিন প্রচারের কাজে তুমুল ব্যস্ত ছিলেন পরিচালক।

এদিকে ঘরে ৬ মাসের যুবান, এবং তার ‘সেক্সি মাম্মা’ শুভশ্রী। বেশ কয়েকদিন প্রচারের জন্য হালিশহরে নিজের গ্রামের বাড়িতেই রয়েছেন তিনি। মাঝেমধ্যেই পোস্ট দিয়ে জানাচ্ছেন যুবানকে এবং শুভশ্রীকে চূড়ান্ত মিস করছেন তিনি। এদিন যুবানের সঙ্গেই একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন পরিচালক মশাই।ভিডিওতে দেখা যাচ্ছে বাবার ঘাড়ে চেপে খিলখিলিয়ে হাসছে যুবান। আর মুখে ঢাক বাজানোর ‘ড্যাং ডা ড্যাড্যাং’ শব্দ করে যুবানকে নাচাচ্ছেন রাজ। আর এই পুরো ব্যাপারটায় বেশ মজা পেয়েছে যুবানও। শুভশ্রীকেও দেখা গেল তাদের সামনে দাঁড়িয়ে হাতে হাতে তাল দিতে।

প্রসঙ্গত, গত বছর মা হয়েছেন শুভশ্রী, আর জন্মের পর থেকেই আরো এক নতুন তারকা পেয়েছে নেটপাড়া। সেই তারকা তথা ছোট্ট অতিথি হল যুবান। একরত্তি যুবান জনপ্রিয়তার দিক থেকে শুরু থেকেই এক্কেবারে এগিয়ে রয়েছে। তার ছবি বা ভিডিও দিলেই হয় নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। বলতে গেলে জন্মের পর থেকেই তারকা পুত্র নয় বরং খুদে তারকা যুবান।

subhashree ganguly raj chakraborty yuban শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবতী যুবান

দেখতে দেখতে ছোট্ট যুবানের বয়স পেরিয়েছে ৬ মাস। আর ৬ মাস বয়সেই হয় অন্নপ্রাশন। কিছুদিন আগেই বেশ জাকজমকের সাথে হয়ে গেল ছোট্ট যুবানের অন্নপ্রাশন অনুষ্ঠান। লোকেদের উপস্থিতি কিছুটা কম হলেও বেশ এলাহী ভাবেই ছেলে যুবানের অন্নপ্রাশনের অনুষ্ঠান সেরেছেন রাজ-শুভশ্রী।

অন্নপ্রাশনের জন্য হলুদ রঙের ছোট্ট পাঞ্জাবি আর তার সাথে মানানসই ধুতি পরেছে যুবান। আর অন্নপ্রাশনের প্রথম ভাত যুবানের মুখে তুলে দিল যুবানের দাদু। দাদু মুখে অল্প একটু পায়েস দিতেই মুখ ঘুরিয়ে নিতে থাকে যুবান। পায়েস হয়তো পছন্দ হয়নি একরত্তির, তাই একবার এদিক তো একবার ওদিক মাথা ঘোরাতে থাকে সে। শেষে দাদুই রুমাল দিয়ে মুখ মুছিয়ে দেন। দাদুর কোলে বসে যুবানের ছবি বেশ ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

এবার আস্তে আস্তে বড় হয়ে উঠছে যুবান। এতদিন কেবল মা, বাবা, ঠাম্মা, অথবা পিসির কোলে কোলেই ঘুরত সে। কদিন আগেই ভাইরাল হয়েছিল যুবানের হামাগুড়ি দেওয়ার ভিডিও, আজ আর হামাগুড়ি নয় কোনো কিছু না ধরেই উঠে দাঁড়াতেও শিখে গেল যুবান।