নির্বাচনী যুদ্ধ শেষ, যুবানের কাছে নেই শুভশ্রী! খুদেকে আগলে রাখছে রাজ চক্রবর্তী


নাহ স্বস্তির দিন শেষ। গতবার করোনা মহামারী যখন মারাত্মক আকার ধারণ করেছে তখন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির (Subhashree Ganguly) পেটে ছিল যুবান (Yuvaan) । আজ প্রায় ৭ মাস বয়স হতে চলল রাজশ্রী পুত্র যুবানের। কিন্তু আগের বার সাবধানে থেকে বিপদ এড়াতে পারলেও এবারে শেষ রক্ষা হলনা৷ করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ এল। তবে আমার ছেলে, যুবান সুস্থ আছে। রাজ এই মুহূর্তে ব্যারাকপুরে। আমি বড়িতেই কোয়ারেন্টাইনে আছি। পরিবারের সুরক্ষার কথা মাথায় রেখে আমি সমস্ত কোভিডবিধি মেনে চলছি। সকলকে অনুরোধ করছি, মাস্ক পরুন, স্যানিটাইজ করুন, এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সকলে সাবধানে থাকুন।’

yuvaan ganguly

অন্যদিকে এতদিন পর্যন্ত নির্বাচনের কাজে ব্যারাকপুরেই ব্যস্ত ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) । গতকাল বিধানসভার ষষ্ঠ দফার ভোটে ব্যারাকপুর কেন্দ্র থেকে লড়েছেন রাজ। এইকদিনে রাজের উপর দিয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা।

raj chakraborty yuvaan

তাই বাবার ব্যস্ততা আর সংক্রমক ব্যধি করোনা থেকে দূরে রাখার জন্য এতদিন পর্যন্ত মা বাবার কাছ ঘেঁষতে পারেনি যুবান। কিন্তু কালকে মিটে গিয়েছে রাজের কেন্দ্রে ভোট। যুদ্ধ আপাতত শেষ। তাই একদিনও দেরি না করে তরিঘরি বাড়ি ফিরে এসেছেন রাজ চক্রবর্তী। আর এসেই খানিকক্ষণ বিশ্রাম করে, কোলে তুলে নিয়েছেন যুবানকে। অবশেষে যুবানের মন ভালো হল, প্রায় দেড় মাস পরে সে ফিরে পেল বাবার আদর। তাই বাবার কোলে উঠে যুবানও বেজায় খুশি।