বিনোদনভিডিও

ক্রিসমাসে শহুরে পার্টিতে উদ্দাম নাচ নয়, বাগানবাড়িতে খেত-পুকুরের মাঝে সেলিব্রেশন রাজ-শুভশ্রীর

টলিউডের চর্চিত জুটিগুলির মধ্যে একটি হল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জুটি। আর হবে নাই বা কেন, স্বামী নামী পরিচালক এবং স্ত্রী ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। তাই স্বাভাবিকভাবেই ‘রাজশ্রী’কে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে।

অবশ্য শুধুমাত্র রাজ এবং শুভশ্রীই নন, তাঁদের ছোট্ট ছেলে ইউভানও কিন্তু এই বয়সেই বেশ জনপ্রিয়। বয়সে ছোট হলেও রাজ-পুত্রের ফ্যানবেস দেখার মতো। টলিউডের এই তারকাজুটি কীভাবে বড়দিন (Christmas) উদযাপন করলেন?

Raj Chakraborty Subhashree Ganguly

এমনিতেই বড়দিন মানে বেশিরভাগ মানুষ পার্ক স্ট্রিট যাবেন, বাইরে ডিনার করবেন, পার্টি করবেন এমনটাই হয়ে থাকে। ‘রাজশ্রী’র ক্ষেত্রেও কি তাই? তাহলে জবাবটা হল না। তারকাজুটি হলেও তাঁরা বড়দিনে উদ্দাম পার্টি করে নয়, বরং শহরের কোলাহল থেকে দূরে গ্রামে গিয়ে উদযাপন করলেন। প্রকৃতির কোলে, কাছের মানুষদের নিয়ে এই বছরের বড়দিনটা কাটালেন ‘রাজশ্রী’।

শহরের কোলাহল থেকে দূরে বড়দিন উপলক্ষ্যে নিজেদের গ্রামের বাড়িতে চলে গিয়েছিলেন রাজ এবং শুভশ্রী। সেখানে রয়েছে ক্ষেত ভর্তি সবজি, পুকুর ভর্তি মাছ। সব মিলিয়ে এক দারুণ পরিবেশ। সেখানেই ছেলে ইউভানকে নিয়ে এই বছরের বড়দিন কাটালেন টলিপাড়ার এই তারকা জুটি। অন্যরকমভাবে কাটানো এই বড়দিনের প্রত্যেকটি মুহূর্তকে ফ্রেম বন্দি করেছেন তাঁরা।

Raj Chakraborty and Subhashree Ganguly celebrate Christmas at their ancestral home

রাজ-শুভশ্রীর গ্রামের বাড়িতে বেগুন, ধনেপাতা, বিটের মতো বেশ কিছু সবজির চাষ হয়েছে। টলি সুন্দরী শুভশ্রীকে নিজের হাতে গাছ থেকে বেগুন ছিঁড়তেও দেখা যায়। অপরদিকে ছোট্ট ইউভানকে দেখা যায় বালতি ভর্তি মাছ নিয়ে আসছে। বড়দিনের ছোট্ট ছোট্ট এমনই নানান মিষ্টি মুহূর্তকে জুড়ে একটি ভিডিও বানিয়ে সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী।


অন্যরকমভাবে কাটানো এই বড়দিনের ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘মেরি ক্রিসমাস’। ইতিমধ্যেই প্রায় একুশ হাজার মানুষ সেই পোস্ট লাইকও করে ফেলেছেন। তারকা হয়েও যেভাবে মাটির কাছাকাছি গিয়ে বড়দিন উদযাপন করেছেন রাজ-শুভশ্রী, তা মন ছুঁয়ে গিয়েছে প্রত্যেকের।

Related Articles

Back to top button