ওয়েব সিরিজগসিপবিনোদনসিনেমা

ছবি ব্যর্থ মানেই অভিনেতা অভিনেত্রীদের দোষ! একথা একেবারেই ঠিক নয়, মন্তব্য করলেন রাইমা সেন

নেট দুনিয়ার হট সেনসেশন (Hot Sensation) মহা নায়িকা সুচিত্রা সেনের (Suchitra Sen) নাতনি রাইমা সেন (Raima Sen)।  একের পর এক হট ফটোশ্যুটে তাঁর শরীরী আবেদন ঝড় তোলে অগণিত ভক্তদের হৃদয়ে। যেমন তাঁর চোখের ভাষা তেমনি, শরীরী উষ্ণতা। মুনমুন কন্যার ছবি দেখে ভিড়মি খাওয়ার জোগাড় ১৮ থেকে ৮০ সকলেরই। অভিনেত্রীর ইন্স্টাগ্রাম হ্যান্ডলেই চোখ রাখলে চোখে পড়ে তাঁর একের এক বোল্ড লুক।

সুচিত্রা সেনের নাতনি তিনি তাই মহা নায়িকার চোখের সাথে অনেকেই মিল খুঁজে পান এই ডকসাআটে সুন্দরী নায়িকার। অন্যদিকে বর্ষীয়ান অভিনেত্রী মুনমুন সেনের মেয়ে হওয়ায় তাঁর হাসির আদলের সাথেও মিল রয়েছে রাইমা সেনের। বহু যুগ আগে বিজ্ঞাপনে নজর কেড়েছিলেন রাইমা । সবমিলিয়ে অভিনয় জগতের সাথে কম বেশি পরিচয় ছিল তাঁর। এছাড়া পারিবারিক সূত্রেই অভিনয়টা বোধ হয় তাঁর রক্তেই ছিল। সেই অভিনয় দক্ষতার জেরেই জায়গা করে নিয়েছেন ইন্ডাস্ট্রিতে।

তবে এখন সিনেমার থেকে বেশি ওটিটি প্লাটফর্মের ওয়েব সিরিজ গুলিতেই বেশি দেখা যায় অভিনেত্রী কে। সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর থেকে ওটিটি প্ল্যাটফর্মেই বেশি কাজ করছেন রাইমা। হইচই (Hoichoi) প্ল্যাটফর্মের ‘হ্যালো’ (Hello) সিরিজের তৃতীয় মরশুমের পর অ্যামাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ ‘দ্য লাস্ট আওয়ার’ (The Last Hour)।

রাইমা সেন Raima Sen

তবে অভিনয়ের পাশাপাশি এখন চুটিয়ে ফটোশুট করছেন রাইমা। একাধিক ছবিতে খোলামেলা পোষাকে বোল্ড লুকে ধরা দিয়েছেন সেলিব্রিটি ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরায়। সম্প্রতি রাইমা জানিয়েছেন একটি চলচ্চিত্রের সাফল্য বা ব্যর্থতার দায় শুধু একজন অভিনেতা বা একজন ডিরেক্টরের নয়। এটা পুরোটাই টিম ওয়ার্ক। তাই কোনো সিনেমা ফ্লপ করলে তার দায়ও গোটা টীমের।

এপ্রসঙ্গে রাইমা বলেছেন ‘আমি মনে করি কোনও প্রজেক্টের ব্যর্থতা বা সাফল্যের জন্য কেবল একজন অভিনেতাকেই দোষ দেওয়া অন্যায়, কারণ আমি মনে করি এটি টিম ওয়ার্ক। সবাই দায়বদ্ধ, শুধু অভিনেতা নয়। আমরা একটি স্ক্রিপ্ট পড়েছি তবে শেষ পর্যন্ত কীভাবে তা রূপান্তরিত হবে তা আমরা জানি না। এই বিষয়টির জন্য পরিচালক বা স্বতন্ত্রভাবে কাউকে দোষ দেওয়া যায় না।’ উল্লেখ্য রাইমাকে পরবর্তীতে তাঁর আসন্ন ওটিটি শো মিয়াতে দেখা যাবে।

Related Articles

Back to top button