প্যান্ট পরতে ভুলে গিয়েছেন! শুধু শার্ট পরে ফটোশুট করতেই নেটিজেনদের ঠাট্টার শিকার রাইমা সেন


মা মুনমুন সেন, দিদিমা সুচিত্রা সেন এই ঐতিহ্যের বাহক হলেও নিজের অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্ব দিয়েই টলিউডে নিজের আসন পোক্ত করেছেন অভিনেত্রী রাইমা সেন। একেরপর এক জনপ্রিয় সিনেমার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন রাইমা। ঋতুপর্ণ ঘোষ থেকে সৃজিত মুখার্জি প্রত্যেকের ছবিই একাধিকবার হয়ে উঠেছে রাইমা নির্ভর। ভাঙা ভাঙা বাংলা উচ্চারণেই তিনি মন জিতেছেন আপামর বাঙালির, তার চোখের জাদুতেও কাত ভক্তবৃন্দ।

হইচই সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে ছোট ছবি, ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন রাইমা। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল সিনেমাতেও নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তাকে দেখা গেছে একাধিক সাহসী দৃশ্যেও। বড়পর্দায় তাকে শেষ দেখা গিয়েছে সৃজিত মুখার্জি পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে।

করোনা আবহে সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মাঝেমাঝেই নিত্যনতুন ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন রাইমা। সম্প্রতি অন্যরূপে দেখা যায় রাইমাকে। নীল শার্ট বিনা প্যান্টে ‘বোল্ড লুকে’ বেশ কিছু ছবি শেয়ার করেন অভিনেত্রী। তার আবেদনময়ী চাহনিতে অনেকেরই পা পিছলেছে। পাশাপাশি, উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়াও।

https://www.instagram.com/p/CEhJSuLlOX-/?utm_source=ig_embed&ig_mid=5F373753-6E1A-44C7-A2B8-2FA74E039B96

 

তবে এই ছবির জন্যও ট্রোলের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে৷ নেটিজেন মহলে ওঠে হাসির রোল। ‘রাইমা কি প্যান্ট পরতে ভুলে গেলেন’ এই মন্তব্যও উঠে এসেছে নেট পাড়ার একাংশের তরফে। যদিও সেসবের খুব একটা তোয়াক্কা করেননা রাইমা। জন্মাষ্টমীর ট্র‍্যাডিশানাল আউটফিট থেকে হট বোল্ড ওয়েস্টার্ন পোশাক সবেতেই মোহময়ী অভিনেত্রী।


Like it? Share with your friends!

674
674 points