স্টারকিডদের লড়াইটা আরও কঠিন! নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন টলি-ডিভা রাইমা সেন!


মা মুনমুন সেন, দিদিমা সুচিত্রা সেন এই ঐতিহ্যের বাহক হলেও নিজের অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্ব দিয়েই টলিউডে নিজের আসন পোক্ত করেছেন অভিনেত্রী রাইমা সেন। একেরপর এক জনপ্রিয় সিনেমার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন রাইমা। কিন্তু বলিউড দিয়ে তার কেরিয়ার শুরু হলেও, বলিউডে টিকে থাকা অতটা সহজ নয়, বলিউডের নেপোটিজম নিয়ে এবার মুখ খুললেন মুনমুন কন্যা রাইমা সেন।

তিনি জানান, মা মুনমুন সেন হওয়ায় কাজ পেতে সুবিধে হয়েছে ঠিকই কিন্তু টিকে থাকতে পারিনি। তার মতে, তারকা সন্তানদের বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করা আরও বেশি কষ্টের। যদি না স্টার কিডের মা বা বাবা হিন্দি ছবির দুনিয়ার প্রথম সারির তারকা না হন। ১৯৯৯ সালে ‘গডমাদার’ ছবি দিয়েই শুরু রাইমার কেরিয়ার। কিন্তু তারপর মুনমুন আর বলিউডে কাজ করতেন না বলে রাইমার হাত থেকে বেড়িয়ে গেছে প্রায় ১০০-র বেশি ছবি। রাইমা অকপটে এও জানান যে, কোনোদিনই বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় তিনি ছিলেন না।

তবে রাইমা বিশ্বাস করেন, নেপোটিজম একটা সীমা পর্যন্ত আপনাকে এগিয়ে যেতে সাহায্য করতে পারে, শীর্ষ ছুঁতে গেলে প্রতিভা থাকা আবশ্যিক। রাইমার বক্তব্য, ভালো অভিনয় জানলে কেউ দমিয়ে রাখতে পারেনা। বলিউডে এমন অনেক উদাহরণ রয়েছে যারা বহিরাগত, এবং তারা নিজগুণে অনেক স্টারকিডদের থেকেই বেশি জনপ্রিয়।


Like it? Share with your friends!

641
641 points