ছবিবিনোদন

ফ্রীজ খুলে পটি করছেন কেন! কায়দা করে পোজ দিয়ে চরম ট্রোলের মুখে সুচিত্রা সেনের নাতনি রাইমা

মুনমুন সেন, দিদিমা সুচিত্রা সেন এই ঐতিহ্যের বাহক হলেও নিজের অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্ব দিয়েই টলিউডে নিজের আসন পোক্ত করেছেন অভিনেত্রী রাইমা সেন। একেরপর এক জনপ্রিয় সিনেমার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন রাইমা। ঋতুপর্ণ ঘোষ থেকে সৃজিত মুখার্জি প্রত্যেকের ছবিই একাধিকবার হয়ে উঠেছে রাইমা নির্ভর। ভাঙা ভাঙা বাংলা উচ্চারণেই তিনি মন জিতেছেন আপামর বাঙালির, তার চোখের জাদুতেও কাত ভক্তবৃন্দ।

হইচই সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে ছোট ছবি, ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন রাইমা সেন। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল সিনেমাতেও নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী। বিভিন্ন ছবিতে তাকে দেখা গেছে একাধিক সাহসী দৃশ্যেও। বড়পর্দায় তাকে শেষ দেখা গিয়েছিল সৃজিত মুখার্জি পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে।

টলিউডের এই অভিনেত্রী যে শুধু অভিনয়ে দক্ষ তা নয়। ছবিতে নিজের বোল্ড অ্যান্ড সেক্সী লুক দিয়ে পুরুষদের ঘায়েল করতেও বেশ পারদর্শী রাইমা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রাইমা সেন। আর সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পপুলার রাইমা, ১২ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে।

তবে নিজের বোল্ড অবতারের জন্য মাঝেমধ্যেই তুমুল কটাক্ষও সহ্য করতে হয় অভিনেত্রীকে। এখন লকডাউনে ঘরবন্দীই রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি, এহেন পরিস্থিতিতে ঘরের কিছু জিনিস যেমন কাবার্ড, ওয়াশিং মেশিন বা ফ্রিজকে ‘ প্রপ বানিয়ে ‘নতুন’ ধাঁচের ফটোশ্যুট করেছেন অভিনেত্রী।

আর এই নতুনত্ব দেখাতেই গিয়েই ঘোর বিপাকে পড়লেন অভিনেত্রী। কখনো তিনি বসে পড়েছেন ওয়াশিং মেশিনের উপরে, কখনো বা অন্তর্বাস পরে কাবার্ডের উপর বসে আবেদনময়ী ভঙ্গিতে তাকিয়েছেন ক্যামেরায়, আবার কখনো ফ্রীজ খুলেই উবু হয়ে তিনি বসে পড়েছেন। আর এইসব ছবি নিয়েই চলেছে তুমুল জলঘোলা।

নেটিজেনদের সমবেত প্রশ্ন, ‘ফ্রিজ খুলে সামনে মলত‍্যাগ করছেন নাকি রাইমা?’ হ‍্যাঁ, অভিনেত্রীর এই ছবি তোলার ভঙ্গিকে ‘মলত‍্যাগ করার ভঙ্গি’ বলেই মনে হয়েছে নেটিজেনদের একাংশের। কয়েকজন আবার পরামর্শও দিয়েছেন রাইমাকে যে খোলা জায়গায় শৌচকর্ম না করতে।

Related Articles

Back to top button