হাতে জ্বলন্ত সিগারেট নিয়ে ছবি দিয়েছিলেন রাইমা সেন! বিতর্কের জেরে ডিলিট করলেন পোস্ট


মা মুনমুন সেন, দিদিমা সুচিত্রা সেন এই ঐতিহ্যের বাহক হলেও নিজের অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্ব দিয়েই টলিউডে নিজের আসন পোক্ত করেছেন অভিনেত্রী রাইমা সেন। একেরপর এক জনপ্রিয় সিনেমার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন রাইমা। ঋতুপর্ণ ঘোষ থেকে সৃজিত মুখার্জি প্রত্যেকের ছবিই একাধিকবার হয়ে উঠেছে রাইমা নির্ভর। ভাঙা ভাঙা বাংলা উচ্চারণেই তিনি মন জিতেছেন আপামর বাঙালির, তার চোখের জাদুতেও কাত ভক্তবৃন্দ।

হইচই সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে ছোট ছবি, ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন রাইমা সেন। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল সিনেমাতেও নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী। বিভিন্ন ছবিতে তাকে দেখা গেছে একাধিক সাহসী দৃশ্যেও। বড়পর্দায় তাকে শেষ দেখা গিয়েছিল সৃজিত মুখার্জি পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে।

টলিউডের এই অভিনেত্রী যে শুধু অভিনয়ে দক্ষ তা নয়। ছবিতে নিজের বোল্ড অ্যান্ড সেক্সী লুক দিয়ে পুরুষদের ঘায়েল করতেও বেশ পারদর্শী রাইমা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রাইমা সেন। আর সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পপুলার রাইমা, ১২ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে।

শনিবার দুপুরেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে গোলাপি অফশোল্ডার একটি ড্রেসে হাতে সিগারেট নিয়ে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছিছেন ‘স্মোকিং কিলস’ অর্থাৎ ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক।

রাইমা সেন Raima Sen

এহেন বক্তব্য ক্যাপশনে লিখেও অভিনেত্রীর সিগারেট খাওয়াটাকে মোটেই ভালো চোখে দেখেননি নেটনাগরিকরা। অনেকেই লিখেছেন, ‘ক্ষতিকর যখন খাচ্ছেন কেন’, আবার কেউ কেউ লিখেছেন, ‘এই ছবিটি ভালো নয়’, যদিও এসবে বিশেষ কান দেননি রাইমা। কিন্তু বিতর্ক ক্রমেই বাড়ছে দেখে নিজেই পোস্টটি ডিলিট করেন অভিনেত্রী।