বিনোদন

শরীরে নেই সুতোও, স্তন ঢেকেছেন একটি জামা দিয়ে! এর চেয়েও দুঃসাহসিক ফটো আছে, বললেন রাইমা সেন

মা মুনমুন সেন (Mummum Sen), দিদিমা সুচিত্রা সেন (Suchitra Sen) এই ঐতিহ্যের বাহক হলেও নিজের অভিনয়ের দক্ষতা এবং ব্যক্তিত্ব দিয়েই টলিউডে নিজের আসন পোক্ত করেছেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। একেরপর এক জনপ্রিয় সিনেমার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন রাইমা। ঋতুপর্ণ ঘোষ থেকে সৃজিত মুখার্জি প্রত্যেকের ছবিই একাধিকবার হয়ে উঠেছে রাইমা নির্ভর। ভাঙা ভাঙা বাংলা উচ্চারণেই তিনি মন জিতেছেন আপামর বাঙালির, তার চোখের জাদুতেও কাত ভক্তবৃন্দ।

হইচই সহ একাধিক ওটিটি প্ল্যাটফর্মে ছোট ছবি, ওয়েব সিরিজে চুটিয়ে অভিনয় করেছেন রাইমা সেন। বাংলার পাশাপাশি হিন্দি, তামিল সিনেমাতেও নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেত্রী। বিভিন্ন ছবিতে তাকে দেখা গেছে একাধিক সাহসী দৃশ্যেও। বড়পর্দায় তাকে শেষ দেখা গিয়েছিল সৃজিত মুখার্জি পরিচালিত ‘দ্বিতীয় পুরুষ’ ছবিতে।

টলিউডের এই অভিনেত্রী যে শুধু অভিনয়ে দক্ষ তা নয়। ছবিতে নিজের বোল্ড অ্যান্ড সেক্সী লুক দিয়ে পুরুষদের ঘায়েল করতেও বেশ পারদর্শী রাইমা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রাইমা সেন। আর সেখানে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন। সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পপুলার রাইমা, রয়েছে ১২ লক্ষেরও বেশি অনুগামী।

সম্প্রতি চরম বোল্ডনেস নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। ছবিতে শরীরের ওপরের অংশে ছিলনা কাপড়ের লেশ মাত্র। উন্মুক্ত পিঠ নিয়ে বক্ষদেশ তথা শরীরের সামনের টুকু ঢেকে রেখেছেন একটুকরো কাপড় দিয়ে। তীক্ষ্ণ আবেদনময়ী চোখের সাথে এমন বোল্ড ছবি তোলপাড় করেছে সোশ্যাল মিডিয়াতে।

Raima Sen রাইমা সেন

তড়তড়িয়ে বাড়ছে অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা, হয়েছে তুমুল সমালোচনাও। তবে অভিনেত্রী এই শ্যুট করতে একটুও ঘাবড়াননি, বরং সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন,” আমি এই শ্যুটের সময় বেশ নিশ্চিন্তেই ছিলাম। যাঁদের সঙ্গে কাজ করেছি, তাঁরাও যথেষ্ট সাহসী। আর এমনিতেই আমি লাজুক ব্যক্তিত্বের নই। এর থেকেও সাহসী কাজকর্ম আগে আমি করেছি। ফলে এই নিয়ে অত চিন্তা করিনি।”

Related Articles

Back to top button