খবরভাইরাল

অমিতাভ বচ্চনের সাথে KBC খেলার স্বপ্নই হল কাল! বছর কয়েক মাইনে বাড়বে না দেশবন্ধু পান্ডের

সদ্য শুরু হয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র ১৩ নম্বর সিজন (KBC13)। চলতি সিজনে গত সপ্তাহেই অর্থাৎ ২৭ আগস্ট অংশগ্রহণ করেছিলেন কোটা-র বাসিন্দা দেশবন্ধু পাণ্ডে (Deshbandhu Pandey)। পেশায় তিনি রেলকর্মী। বলিউড শহেনশা অমিতাভ বচ্চনের অন্ধ ভক্ত তিনি। তাই স্বপ্নের তারকা যাকে তিনি সারাজীবন নিজের আদর্শ মেনে এসেছেন তাঁর সামনে হট সিটে বসে খেলার আনন্দ চেপে রাখতে পারেননি দেশবন্ধু।

বিগ বি’র সামনে থেকে দেখেই তিনি এতটাই অভিভূত হয়ে পড়েন যে কেবিসি’র মঞ্চে গিয়েই প্রথমে মাটিতে শুয়ে নিজের প্রিয় তারকাকে প্রণাম ঠোকেন তিনি। করা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই সম্প্রচারিত হচ্ছে গোটা অনুষ্ঠান। সেই কারণেই এবছর কোনও প্রতিযোগীরই বিগবির কাছে যাওয়ার অনুমতি নেই। সেই কারণে হট সিটে বসেই অমিতাভের সঙ্গে কথা বলতে হয়েছে দেশবন্ধুকেও।

এদিন স্ত্রীকে সঙ্গে নিয়েই কেবিসির মঞ্চে গিয়েছিলেন দেশবন্ধু। তাঁর থেকে অনুমতি নিয়ে খেলা শুরু করেন তিনি। প্রথম থেকেই খুব ভালো খেললেও ৬ লক্ষ ৪০ হাজার টাকার জন্য ১১ নম্বর প্রশ্নে গিয়ে আটকে যান তিনি। হাতে একটা লাইফলাইন থাকলেও সেটা ব্যবহার করেননি তিনি। উত্তর ভুল দেওয়ায় ৩ লাখ ৪০ হাজার টাকা নিয়েই শো থেকে আউট হয়ে যান তিনি।

কিন্তু কেবিসিতে গিয়ে এখন তার ফল ভুগতে হচ্ছে রেলকর্মী দেশবন্ধুকে। সম্প্রতি ওই ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছিলেন। সেখানে তিনি শো থেকে জেতা চেক সবাইকে দেখিয়ে নিজের খুশি জাহির করেছেন। পাশাপাশি সকলের নজর কেড়েছে ভারতীয় রেলের কাছ থেকে পাওয়া একটি চার্জশিট।

সেই চার্টশিটে লেখা আছে আগামী ৩ বছর তাঁর কোনো ইনক্রিমেন্ট হবে না। সেইসাথে শোতে অংশগ্রহণের জন্য কতৃপক্ষের কাছে তিনি কিছুদিনের ছুটি চেয়ে আবেদন করেছিলেন। কিন্তু জানা গিয়েছে, এখনও পর্যন্ত তাঁর এই ছুটি অনুমোদন করা হয়নি। তবে তাতে কোনো আফসোস নেই দেশবন্ধুর। ‘বিগ বি’র সঙ্গে দেখা করার মুহূর্ত তাঁর কাছে সারা জীবনের সম্পদ হয়ে থাকবে বলে মনে করেন দেশবন্ধু। তবে রেল কর্মীর ওপর কোটা রেল কতৃপক্ষের এমন আচরণে বেজায় চটেছেন নেটিজেনদের একাংশ।

Related Articles

Back to top button