বিনোদনসিনেমাসিরিয়াল

‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’ সন্দীপ্তার জন্মদিনেই মনের কথা জানালেন রাহুল

বাংলা ইন্ডাস্ট্রির দুই অন্যতম জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen) এবং রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। মাঝে মধ্যেই বিভিন্ন উৎসব অনুষ্ঠানে কিংবা একসাথে ছুটি কাটাতে দেখা গিয়েছে তাঁদের। তাই টলি পাড়ার অন্দরে কান পাতলে প্রায়শই শোনা যায় তাঁদের সম্পর্কের গুঞ্জন । তবে বরাবরই তাঁরা নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বলে পরিচয় দিয়ে এসেছেন।

‘তুমি আসবে বলে’ সিরিয়ালে একসাথে অভিনয় করার পর থেকেই রাহুল বন্দোপাধ্যায়ের সাথে তাঁর প্রেমের খবর চাউর হয়েছে। এমনকি এখনও তাঁদের নিয়ে লেখালেখি থামেনি। নিন্দুকরা বারবার অভিযোগ করে এসেছেন সন্দীপ্তার জন্যই নাকি রাহুলের সাথে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের বিচ্ছেদ হয়েছে। এপ্রসঙ্গে একবার সন্দীপ্তা স্পষ্ট জানিয়েছিলেন ‘কে কী ভাবল, সেটা আমি নিয়ন্ত্রণ করতে পারব না।’

rahul banerjee sandipta sen

আজ অর্থাৎ শুক্রবার সন্দীপ্তার জন্মদিন (Birthday)। তবে কততম জন্মদিন সেটা বলছি না, তাছাড়া কথাতেই আছে কখনও মেয়েদের বয়স জানতে নেই! তো যাই হোক সবার মতোই জন্মদিন মানেই আর পাঁচ জনের মতোই অভিনেত্রী সন্দীপ্তা সেনের জীবনেও একটা বিশেষ দিন। আর জন্মদিনের শুরুতেই একেবারে মাঝরাতে প্রিয় মানুষদের থেকে শুভেচ্ছা বার্তা পেতে কার না ভালো লাগে। ব্যাতিক্রম নন সন্দীপ্তাও।

আর সন্দীপ্তার জন্মদিনে তাঁর প্রিয় রাহুল দা উইশ করবে না, তা কি করে হয়। এদিনও তার অন্যথা হয়নি। সন্দীপ্তা যে তাঁর কতটা কাছের তা বোঝাতে গতকাল মাঝরাতেই প্রথমে ইনস্টাগ্রামে সন্দীপ্তার সাথে পাহাড়ি পরিবেশে শীত পোশাক পরে বসে থাকার একটি পুরনো ছবি শেয়ার করেছেন রাহুল। আর এই বিশেষ দিনেই সন্দীপ্তাকে মনের কথা জানিয়ে ছবির ক্যাপশনে রাহুল লিখেছেন ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই।শুভ জন্মদিন সন্দীপ্তা’। রাহুলের থেকে এই বিশেষ শুভেচ্ছা বার্তা পাওয়া মাত্রই বেজায় খুশী হয়েছেন সন্দীপ্তাও।

ওই একই পোস্টে রাহুলকে ট্যাগ করে ধন্যবাদ জানানোর পাশাপাশি ইনস্টা স্টোরিতেও রাহুলের পোস্ট টি শেয়ার করেছেন সন্দীপ্তা। তবে শুধু ইনস্টাগ্রামেই নয় জন্মদিনের সকাল হতেই ফেসবুকে সন্দীপ্তার ছোটোবেলার নাচের একটি ছবি দিয়ে রাহুলের লিখেছেন, ‘শিশু বয়সের শিল্পীসত্তা আজও যেন ছেলেবেলাতেই বন্দি’। এখানেও রাহুলকে লাভ ইমোজি দিয়ে ধন্যবাদ জানিয়েছেন সন্দীপ্তা। তবে রাহুলের এই পোস্টে অনেক শুভেচ্ছা বার্তার মাঝেও ধেয়ে এসেছে অনেক তীর্যক মন্তব্য। তবে সেসবের ধার ধারেনি রাহুল-সন্দীপ্তা দুজনেই।

Related Articles

Back to top button