গসিপবিনোদন

বিতর্ক পিছু ছাড়ছেনা ইন্ডিয়ান আইডলের! এবার মুখ খুললেন রাহুল বৈদ্য

Byসঙ্গীতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো(Reality Show) “ইন্ডিয়ান আইডল” (Indian Idol) । যার চলতি সিজন অর্থাৎ “ইন্ডিয়ান আইডল ১২” নিয়ে বিতর্কের শেষ নেই। এবার এবিষয়ে মুখ খুললেন এই রিয়ালিটি শোর প্রথম সিজনের প্রতিযোগী রাহুল বৈদ্য(Rahul Vaidya) । সেবার এই অনুষ্ঠানে সেরার শিরোপা না পেলেও তৃতীয় স্থান দখল করেছিলেন।

তবে সবকিছুর মতোই সময়ের সাথে তাল মিলিয়ে এখন বদলে গিয়েছে এই রিয়ালিটি শোয়ের একাধিক নিয়ম। যা নিয়ে একাধিক বার বিতর্কে জড়িয়েছেন বিখ্যাত বলি-গায়ক, সুরকারদের নাম।এ প্রসঙ্গে রাহুলের দাবি “সময়ের সঙ্গে সঙ্গে সব কিছু বদলায়। পৃথিবী সে ভাবেই চলে। এটাও বদলেছে। এখন সবটাই হচ্ছে প্যাকেজিং। তাই সে সময়ের চার্ম একরকম ছিল। আর আজকের গল্প আলাদা।”

সম্প্রতি এমনই একটি বিষয়কে কেন্দ্র করে এই শোয়ের চলতি সিজনে চলছে বিতর্ক।যা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাহুল বৈদ্য বলেছেন , “এখন ইন্ডিয়ান আইডলে কী হচ্ছে, সে বিষয়ে আমি কিছুই জানি না। এক জায়গায় পড়লাম, একজন অতিথি বিচারক বলেছেন, তাঁকে নির্মাতারা প্রতিযোগীদের প্রশংসা করতে বলেছিলেন। এতে তো কোনও ক্ষতি নেই। এমন তো নয়, বিচারককে বন্দুকের সামনে দাঁড় করিয়ে কোনও প্রতিযোগীকে বিয়ে করতে বলা হচ্ছে। এটা নিয়ে এত কথা কেন হচ্ছে? আমি মনে করি, এখানে যাঁরা গান গাইতে আসেন, প্রত্যেকেই ভাল। কিন্তু দিনের শেষে বিনোদনের জন্যই শো তৈরি করা হয়।”

উল্লেখ্য এই বিতর্কের সূত্রপাত ঘটে ‘ইন্ডিয়ান আইডল ১২’-এ কিশোর কুমার (Kishore Kumar)স্পেশ্যাল এপিসোড(Special Episode) কে কেন্দ্র করে। সেদিন এই শোয়ে অতিথি বিচারক হিসেবে এসেছিলেন কিশোর পুত্র অমিত কুমার(Amit Kumar)।শোয়ের পরে বিস্ফোরক অভিযোগ এনে তিনি দাবি করেন, প্রতিযোগীদের পারফরম্যান্স ভাল না লাগলেও নির্মাতাদের নির্দেশ মতো প্রশংসা করতে বাধ্য হয়েছিলেন। কারণ উপযুক্ত পারিশ্রমিকের বিনিময়ে তিনি ওই শোয়ে হাজির ছিলেন।

সেইসাথে এদিন রাহুল জানান, “ইন্ডিয়ান আইডল এর এই সিজন গত ছয়-সাত মাস ধরে চলছে। এবার হয়ত তা শেষ হবে। আবার নতুন সিজন শুরু হবে। দর্শকও পুরোনো কথা ভুলে যাবেন।”

 

Related Articles

Back to top button