গানবিনোদনসিরিয়াল

সেলিব্রেটিদের ছুটি মানেই মালদ্বীপ!সাগর পাড়ে রাহুল দিশার মধুচন্দ্রিমার মিষ্টি মুহুর্ত

চলতি বছরে একের পর এক বিয়ের পিঁড়িতে বসেছেন একাধিক সেলিব্রেটি।সেই তালিকায় রয়েছেন লাভ বার্ডস রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং দিশা পারমার (Disha Parmar)। দুমাস আগেই পারিবারিক বন্ধুবান্ধব এবং আত্মীয় স্বজনদের নিয়ে বিয়ে সেরেছেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত রাহুল বৈদ্য এবং টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিশা পারমার। শুরু থেকেই তাঁদের ইচ্ছা ছিল কোনো রকম জাকজমক ছাড়াই খুবই সাধারণভাবে বিয়ের অনুষ্ঠান করবেন তাঁরা।

সেই মতোই সমস্ত পরিকল্পনা করেই বিয়ের আসরে নেমেছিলেন এই সেলিব্রেটি জুটি। জুলাইতেই মুম্বাইয়ের এক বেসরকারি হোটেলে হিন্দু রীতি মেনেই বিয়ে সেরেছিলেন গায়ক এবং অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বন্ধুত্ব থেকে শুরু হয় তাদের সম্পর্ক। এরপর বিগ বসের ঘরে ভারতীয় টেলিভিশনে সকলের সামনেই দিশাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রাহুল। এরপর শোতে অতিথি হিসাবে এসে সেই প্রস্তাব গ্রহণ করে নিয়েছিলেন অভিনেত্রী।

এখন সেলিব্রেটিদের কাছে মালদ্বীপ (Maldives) হয়ে উঠেছে ছুটি কাটানোর অন্যতম গন্তব্যস্থল। বিয়ের পর দুমাস পর এই মুহূর্তে মালদ্বীপের সাগরপারেই চুটিয়ে মধুচন্দ্রিমা (Honeymoon) উপভোগ করছেন রাহুল দিশা। বুধবার রাতেই তাঁরা মালদ্বীপের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন। পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছিল সেই ছবি। দুদিন আগেই ছিল রাহুল বৈদ্যর জন্মদিন।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ ‘দিশুল’ ।বিয়ের পর প্রথম জন্মদিনটা স্ত্রী দিশার সাথেই মালদ্বীপে পালন করলেন গায়ক। রাহুলের জন্মদিনের দিকে তাকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি করেছিলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে রাহুলকে জড়িয়ে ধরে রয়েছেন অভিনেত্রী। করে। ক্যাপশনে লিখেছেন ‘শুভ জন্মদিন আমার ভালোবাসাকে। তোমাকে পেয়ে আমি ধন্য।’

মধুচন্দ্রিমায় যাওয়ার পর থেকেই একের পর এক ছবি শেয়ার করে চলেছেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে উঁকি দিলে দেখা যাবে বিকিনি পরে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে গোলাপি রঙের হল্টার নেক বিকিনি আর প্রিন্টেড শ্রাগ। সমুদ্র পাড়ের মনোরম পরিবেশে স্বামী রাহুলের গালে আদর করে চুমু খাচ্ছেন অভিনেত্রী। সেই ছবিও ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Related Articles

Back to top button