ছবিবিনোদনভাইরালসিরিয়াল

রুকমার ঘাড়ে মুখ গুজে হালকা আদর রাহুলের, ছবি দেখে হুঁশ উড়ল নেটিজেনদের

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ (Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পির জুটি। তবে দর্শকদের কাছে অবশ্য এই জুটি রাম্পি নামেই অধিক পরিচিত। সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাঁদের সম্পর্কের রসায়ন এক অন্য মাত্রা পেয়েছে।

তাই এই জুটি ধীরে ধীরে দর্শকদের পরিবারের একজন হয়ে উঠেছেন। তাই তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় দর্শকদের উন্মাদনার শেষ নেই। এতদিন রাজা মাম্পির চার হাত এক হওয়ার অপেক্ষায় দিন গুনতেন নেটিজেনরা। শত ঝড় ঝাপ্টা পেরিয়ে শেষমেশ একেবারে নাটকীয়ভাবে বিয়ে হয়েছে রাজা মাম্পির। এরপর দর্শকদের দাবিতেই সম্প্রতি দেখানো হয়েছে রাজা মাম্পির ফুলশয্যা পর্ব।

সেই পর্বে চরিত্রের খাতিরেই কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন রাহুল-রুকমা। সেই দৃশ্য দেখে রাত্রি ভক্তরা যেমন হুঁশ হারিয়েছিলেন তেমনি ধেয়ে এসেছিল নেটিজেনদের একাংশের কটাক্ষ। ফ্যামিলি ড্রামায় ঘনিষ্ঠ দৃশ্য দেখানো নিয়ে আপত্তি তুলেছিলেন তাঁরা। এরপরেই তাঁদের পালটা জবাব দিয়েছিলেন রাহুল নিজেই।

 

সম্প্রতি সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। আর এই নতুন ট্রাকে রাজা-মাম্পির থেকে গল্পের ফোকাস ফের এসে পড়েছে কিয়ান-নোয়ার ওপর। দেখা যাচ্ছে নোয়াকে কথা শোনাচ্ছে মাম্পি। আর এতেই বেজায় চটেছেন নেটিজেনরা। তাঁদের দাবি নোয়ার ভালো ইমেজ ধরে রাখতে মাম্পিকে ইচ্ছাকৃতভাবে ভিলেন সাজানো হচ্ছে। একথা দর্শকদের প্রিয় জুটি রাম্পির কানে পৌঁছাতেই তাঁরা সরাসরি লাইভে এসে দর্শকদের সমস্ত কথা শুনবেন বলে জানিয়েছেন।

দেশের মাটি Desher Mati New Twist Raja Mampi

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ রাহুল রুকমা। আজ সেখানেই দর্শকদের সমস্ত মান অভিমানের কথা শুনবেন বলে জানিয়েছেন রাহুল। সেখানেই রুকমার সাথে একটি ছবি শেয়ার করেছেন রাহুল। ছবিতে দেখা যাচ্ছে লাল টুকটুকে বেনারসি পড়ে নতুন বউয়ের সাজে বসে রয়েছেন রুকমা। আর পিছন থেকে তাঁকে জড়িয়ে ধরে তাঁর ঘাড়ে মুখ গুঁজে রয়েছেন রাহুল। প্রিয় জুটির এমন আদরমাখা ছবি দেখে হুঁশ উড়েছে নেটিজেনদের।

Related Articles

Back to top button